কুকুরের সঙ্গে কোহলির সেলফি!

  স্পোর্টস ডেস্ক ১১ মার্চ ২০১৯, ১৭:২৫ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি
কুকুরের সঙ্গে বিরাট কোহলির সেলফি। ছবি: সংগৃহীত

ভারতের এই সময়ের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি কুকুরের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছেন।

সোমবার দুপুরে তিনি এ সেলফিটি তার টুইটারের ভেরিফায়েড অ্যাকাউন্টে আপলোড করেন। টুইট করার সময় কোনো ক্যাপশন দেননি ভারতের এ অধিনায়ক। প্রায় এক ঘণ্টা পর ক্যাপশন লেখেন, Touchdown Delhi।

মিনু দত্ত নামের এক তরুণী মন্তব্য করেন, আনুশকা অ্যাফেক্ট।

প্রথম এক ঘণ্টাতেই এটিতে ১৭ হাজার প্রতিক্রিয়া ও মন্তব্য পড়ে। এর মধ্যে ভারতের বেশিরভাগই তাকে উইশ করে মন্তব্য লেখেন। কেউ কেউ আগামী ম্যাচে তার সেঞ্চুরি দেখারও প্রত্যাশা করেন।

কেউ আবার ভারতের সেনাক্যাপ পরিহিত কোহলির ছবিও দেন। পাকিস্তানের অনেক দর্শক কোহলির উদ্দেশে বলেন, আমরা আপনাকে ভালোবাসি, কিন্তু ক্রিকেট নিয়ে রাজনীতি পছন্দ করি না।

রোববার অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে ৩৫৮ রান করেও হেরে যায় ভারত। এত বড় রানের পাহাড় গড়েও না জিততে পারার আক্ষেপ রয়েছে ভারতীয় খেলোয়াড়দের মনে। হয়তো সে দুঃখ ভুলতেই কুকুরের সঙ্গে সেলফি তুলে দর্শকদের নজর অন্যদিকে ঘুরাতে চাইছেন কোহলি।

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের চতুর্থ খেলায় পরাজয়ের পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি তার প্রতিক্রিয়ায় ইএসপিএনকে বলেন, আমরা শেষ দিকে পাঁচ ওভারে পাঁচটি সুযোগ পেয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্য আমাদের তা কাজে লাগাতে পারিনি। তবে পরাজয়ে আমি কোনো অজুহাত দিতে চাই না।

প্রসঙ্গত, রোববার ভারতের মোহালির চণ্ডীগড় স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ৩৫৮ রানের পাহাড় গড়ে ভারত। দলের হয়ে শিখর ধাওয়ান ১৪৩ রান ও রোহিত ৯৫ রান করলেও কোহলি মাত্র ৭ রানেই আউট হয়ে যান।

টার্গেট তাড়া করতে নেমে অ্যাস্টন টার্নার, পিটার হ্যান্ডসকম্ব এবং উসমান খাজার দুর্দান্ত ব্যাটিংয়ে ১৩ বল হাতে রেখেই ৪ উইকেটে জয় নিশ্চিত করে অস্ট্রেলিয়া।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×