টাইগারদের জন্য তামিমপত্নীর প্রার্থনা

প্রকাশ : ১৫ মার্চ ২০১৯, ১৫:২৮ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

অন্যদিনের মতো আজও আয়েশী ভঙ্গিতে ঘুম থেকে ওঠেন তামিম ইকবালের স্ত্রী আয়েশা সিদ্দিকা। তবে সেই আয়েশটা থাকেনি। জেগেই জানতে পারেন ক্রাইস্টচার্চে ভয়াবহ সন্ত্রাসী হামলা হয়েছে। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন স্বামী ও তার সতীর্থরা।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলন ৫-৬ মিনিট দেরি না হলে হয়তো ঘটনাস্থলেই উপস্থিত থাকতেন বাংলাদেশ ক্রিকেটাররা। ঘটতে পারত কল্পনাতীত কোনো ঘটনা। শেষ পর্যন্ত তেমন কিছু ঘটেনি। সবাই নিরাপদে আছেন।

টিভির পর্দায় এ হামলার খবর দেখে দেশে বসে মুষড়ে পড়েন তামিমের স্ত্রী আয়েশা। সেই সঙ্গে দেখেন স্বামীর টুইট।  তাতে লেখা ছিল,পুরো দল গোলাগুলির হাত থেকে বেঁচে গেলো। খুবই ভয়াবহ অভিজ্ঞতা। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এরপর কিছুটা নির্ভার হলে সোশ্যাল মিডিয়ায় স্বামী ও তার সতীর্থদের জন্য দোয়া চান আয়েশা। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লেখেন, ঘুম থেকে উঠেই ক্রাইস্টচার্চে মসজিদে হামলার ভয়াবহ খবর পেলাম। এটা মারাত্মক। হামলায় হতাহতদের জন্য মন কাঁদছে। মহান আল্লাহ্‌ তা’আলা তাদের পরিবারকে শক্তি দিন। মেসেজের জন্য সবাইকে ধন্যবাদ। আলহামদুলিল্লাহ্‌! তামিম নিরাপদ আছেন। দয়া করে সবাই তার জন্য দোয়া করবেন।’