সতীর্থরা রক্ষা পাওয়ায় আল্লাহ্‌’র প্রতি কৃতজ্ঞ সাকিব

  স্পোর্টস ডেস্ক ১৫ মার্চ ২০১৯, ১৬:১৬ | অনলাইন সংস্করণ

সাকিব,

মর্মান্তিক ঘটনার সাক্ষী হতে পারতেন তিনিও। তবে কনুইয়ের ইনজুরি তা থেকে তাকে বঞ্চিত করল। তবে সতীর্থরা প্রাণে বেঁচে যাওয়ায় মহান আল্লাহ্‌ তা’আলার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাকিব আল হাসান।

নিউজিল্যান্ড স্থানীয় সময় শুক্রবার পৌনে ২টার সময় ক্রাইস্টচার্চের মসজিদ আল নূরে ভয়াবহ হামলা করে সন্ত্রাসীরা। এতে ৪১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অসংখ্য। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। সেই মসজিদেই জুমার নামাজ আদায় করতে গিয়েছিলেন তামিম-মিরাজরা। একটু এদিক ওদিক হলেই বড় বিপদ ঘটতে পারত।

শহরের হ্যাগলি ওভালে শনিবার শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ-নিউজিল্যান্ড তৃতীয় টেস্ট। ইতিমধ্যে তা বাতিল করা হয়েছে। তবে এখনও সেখানে রয়েছে বাংলাদেশ দল। অনেকে মনে করছেন, এখনও ঝুঁকি কাটেনি। তাই তো এমন মর্মন্তুদ ঘটনায় বাকহারা হয়ে পড়েছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব।

সোশ্যাল মিডিয়া টুইটারে তিনি লিখেছেন, এ হামলার বিষয়ে কিছু বলার ভাষা নেই। শুধু এটুকু বলব, মহান আল্লাহ্‌’র প্রতি কৃতজ্ঞ যে; তিনি আমার ভাই, আমার সতীর্থদের রক্ষা করেছেন। আলহামদুলিল্লাহ্‌।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সাকিব লিখেছেন, যেকোন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডই দুঃখজনক। ব্যাপারটা আরও শোচনীয় হয় যখন সন্ত্রাসী কার্যক্রম চালানো হয় কিছু নিষ্পাপ প্রার্থনারত মানুষের উপর। দূর্ঘটনায় নিহত সকল বিদেহী আত্মার শান্তি কামনা করছি৷ কাপুরুষোচিত এই ঘটনায় স্বজন হারানো শোক-সন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি সমবেদনা। মহান আল্লাহকে ধন্যবাদ আমাদের দলের প্রত্যেক ক্রিকেটারকে হামলা থেকে নিরাপদে রাখার জন্যে। যত দ্রুত সম্ভব নিরাপদে যেন তারা দেশে ফেরে সেই কামনাই থাকলো।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের নিউজিল্যান্ড সফর-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×