শোকে আচ্ছন্ন সাঙ্গাকারা

প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ০৯:০০ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে ভয়াবহ সন্ত্রাসী হামলায় শোকে আছন্ন গোটা ক্রিকেট বিশ্ব। সেই শোক ছুঁয়ে গেছে শ্রীলঙ্কা কিংবদন্তি কুমার সাঙ্গাকারাকে।

সোশ্যাল মিডিয়া টুইটারে নিজের শোকের কথা জানিয়েছেন তিনি। বাংলাদেশ দল নিরাপদে থাকায় স্বস্তি প্রকাশ করেছেন লঙ্কান গ্রেট। নিজের অফিসিয়াল টুইটার পেজে সাঙ্গা লিখেছেন, ক্রাইস্টচার্চে গোলাগুলির কথা শুনে আমি স্তব্ধ। প্রিয়জন হারানোদের প্রতি আমার অন্তরের অন্তঃস্থল থেকে শোক ও সমবেদনা। দুঃখজনক ঘটনায় ক্ষতিগ্রস্তদের জন্য ভালোবাসা ও প্রার্থনা। আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠুন। এ কামনা করি।

নিউজিল্যান্ড স্থানীয় সময় শুক্রবার পৌনে ২টার সময় ক্রাইস্টচার্চের মসজিদ আল নূরে ভয়াবহ হামলা করে সন্ত্রাসীরা। এতে ৪১ জন নিহত হয়। আহত হন অসংখ্য। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। সেই মসজিদেই জুমার নামাজ আদায় করতে গিয়েছিলেন তামিম-মিরাজরা। একটু এদিক ওদিক হলেই বড় বিপদ ঘটতে পারত।

নারকীয় সেই হামলার পর নিরাপত্তা ঝুঁকিতে বাংলাদেশ-নিউজিল্যান্ড তৃতীয় টেস্ট বাতিল করা হয়েছে। শনিবার থেকে ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। দেশে ফিরে আসছেন টাইগারররা।