মাঠে বসেই আইপিএল দেখতে পারবে কুকুর

  স্পোর্টস ডেস্ক ১৯ মার্চ ২০১৯, ১০:১১ | অনলাইন সংস্করণ

আইপিএল,

এক অভিনব উদ্যোগ নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। আসন্ন আইপিএলে দর্শকদের পোষা কুকুর নিয়ে মাঠে প্রবেশের এবং খেলা উপভোগের সুযোগ করে দিল দলটি।

বহুকাল থেকে ফুটবলে প্রচলিত আছে ডাগআউট। আইপিএলের বদৌলতে ক্রিকেটেও এর প্রচলন ঘটেছে। এবার ডগআউটের যাত্রা শুরু করতে যাচ্ছে মাল্টি মিলিয়ন ডলারের টুর্নামেন্টটি। বেঙ্গালুরুর হোম ম্যাচগুলোতে কুকুর নিয়ে দর্শকরা যেখানে বসবেন তার নাম দেয়া হয়েছে ডগআউট।

ফ্র্যাঞ্চাইজিটি আহ্বান জানিয়েছে, পোষা কুকুর নিয়ে দর্শকদের মাঠে আসতে। দলটির হোম ভেন্যু চেন্নাস্বামী স্টেডিয়াম। সেখানে ম্যাচ চলাকালীন ডগআউটের ব্যবস্থা করেছে কর্তৃপক্ষ।

এক বিবৃতিতে আরসিবি জানিয়েছে, আমরা সহানুভূতি ও ঐক্যে বিশ্বাস করে। সব ভক্তের ব্যাপারে ভাবি। অনেকের পোষা প্রাণী আছে। প্রাণীগুলো তাদের পরিবারেরই অংশ। আমরা সেগুলোকে আমাদের পরিবারের অংশ বানাতে চাই।

দলটির পশুপ্রেমের নিদর্শন এখানেই শেষ নয়। কুকুরের সেবায় মাঠে নিযুক্ত থাকবেন বেশ কয়েকজন খ্যাতনামা বিশেষজ্ঞ।

আসছে ২৩ মার্চ মাঠে গড়াবে এবারের আইপিএল। বিশ্বে ব্যাপক জনপ্রিয় টি-টোয়েন্টি টুর্নামেন্টটি। এটি দ্বাদশ আসর।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×