এনামুলের ব্যাক টু ব্যাক সেঞ্চুরি

  স্পোর্টস ডেস্ক ১৯ মার্চ ২০১৯, ২০:০২ | অনলাইন সংস্করণ

এনামুল হক বিজয়
সেঞ্চুরি করে হাসি মুখেই মাঠ ছাড়ছেন এনামুল হক বিজয়। ছবি: সংগৃহীত

দুর্দান্ত ফর্মে রয়েছেন এনামুল হক বিজয়। ঢাকা প্রিমিয়ার লিগে রানের বন্যা বইয়ে দিচ্ছেন জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যে থাকা প্রাইম ব্যাংকের এই ওপেনার।

আগের ম্যাচে লিজেন্ড অব রুপগঞ্জের বিপক্ষে ১১১ বলে ১০০ রান করে দলের জয় নিশ্চিত করেন বিজয়। মঙ্গলবার ফেরেন ১০১ রান করে। লিস্ট ‘এ’ ক্রিকেটে বিজয়ের এটা ১২তম সেঞ্চুরি। তার দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৩৪৪ রানের পাহাড় গড়ে বৃষ্টি আইনে শেখ জামালের বিপক্ষে ২৯ রানে জয় পায়।

মঙ্গলবার সাভারে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপিতে) টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৪৪ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক। দলের হয়ে সর্বোচ্চ ১৩৩ রান করেন ভারতীয় ক্রিকেটার অভিমন্যু ইশারান। তার ইনিংসটি ১২৬ বলে ১০টি চার ও একটি ছক্কায় সাজানো।

১২০ বলে ৮টি চারের সাহায্যে ১০১ রান করেন বিজয়। ইনিংসের শেষ দিকে ব্যাটিং তাণ্ডব চালান আরিফুল হক। জাতীয় দলের এই অলরাউন্ডার ৩২ বলে চারটি চার ও তিনটি ছক্কায় ৬৭ রান করে অপরাজিত থাকেন।

টার্গেট তাড়া করতে নেমে বৃষ্টির বাগড়ায় পড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ডিএল মেথডে শেখ জামালের টার্গেট দাড়ায় ৩৭.১ ওভারে ২৩৬ রান। নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৬ রান তুলতে সক্ষম হয় শেখ জামাল। দলের হয়ে সর্বোচ্চ ৭৬ রান করে আউট হন নাসির হোসেন। এছাড়া ৫৪ রানে অপরাজিত থাকেন অধিনায়ক নুরুল হাসান সোহান।

সংক্ষিপ্ত স্কোর

প্রাইম ব্যাংক: ৫০ ওভারে ৩৪৪/৬ (ইশারন ১৩৩, বিজয় ১০১, আরিফুল ৬৭*)।

শেখ জামাল: ৩৭.১ ওভারে ২০৬/৪ (নাসির ৭৬, সোহান ৫৪*)।

ফল: প্রাইম ব্যাংক বৃষ্টি আইনে ২৯ রানে জয়ী।

ম্যাচসেরা: ইশারন (প্রাইম ব্যাংক)।

ঘটনাপ্রবাহ : ঢাকা প্রিমিয়ার লিগ ২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×