কোহলি হতে চান জস বাটলার

  স্পোর্টস ডেস্ক ১৯ মার্চ ২০১৯, ২৩:০০ | অনলাইন সংস্করণ

বিরাট কোহলি-জস বাটলার
বিরাট কোহলি-জস বাটলার

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে গত ১০ বছরে একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন কোহলি। ইতিমধ্যে ৬৬টি সেঞ্চুরি করেছেন কোহলি। ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বলছেন একশটি সেঞ্চুরির ইতিহাস গড়া কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারকেও ছাড়িয়ে যাবেন কোহলি।

আর সেই কোহলিকেই ছাড়িয়ে যেতে চান ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার। এই ইংলিশ ক্রিকেটার বলেন, নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাওয়ার ক্ষমতা রাখি আমি। শীর্ষে থাকতে কে না চায়। যেমন বিরাট প্রায় প্রতি ম্যাচেই শতরান করছে। তাতেও সে খুশি নয়। আমিও সেই উচ্চতায় নিজেকে নিয়ে যেতে চাই। প্রতি ম্যাচে রান পেতে চাই। এই মানসিকতা নিয়েই ইনিংস শুরু করতে চাই।

ইতিমধ্যেই একদিনের ক্রিকেটে ২২৭ ম্যাচে ৪১টি সেঞ্চুরির সাহায্যে ৫৯.৫৭ গড়ে ১০ হাজার ৮৪৩ রান করেছেন কোহলি। সেই তুলনায় বাটলার ১২৭ ম্যাচ মাত্র সাতটি সেঞ্চুরিতে ৪০.৮০ গড়ে ৩ হাজার ৩৮৭ রান করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×