এবার ‘গরু’ নিয়ে ফেসবুকে রুবেলের স্ট্যাটাস

  স্পোর্টস ডেস্ক ২০ মার্চ ২০১৯, ২২:২২ | অনলাইন সংস্করণ

গরু নিয়ে রুবেল

বাংলাদেশ দলের তারকা পেস বোলার রুবেল হোসেন নিজের অফিসিয়াল ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করে একটি স্ট্যাটাস দেন। তার সেই পোস্টের পর সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়।

রুবেলের ফেসবুক স্ট্যাটাসে লেখেন, বাংলাদেশে যেভাবে গরু পরিবহন করা হয় তা রীতিমত ফৌজদারী অপরাধের পর্যায়ে পড়ে। এই ছবিগুলো দেখাচ্ছে সেই অপরাধ কতটা ভয়বহ!

গরুগুলো যেন ট্রাকে শুয়ে না পড়ে সে জন্য তাদেরকে জাগিয়ে রাখতে চোখের ভেতর মরিচ ভেঙে গুজে দেয়া হয়েছে! কারণ শুয়ে পড়লে দুটি গরুর জায়গা দখল হবে।

ভারতের বর্ডার থেকে দেড়- দুই দিন এভাবে গরুগুলো ট্রাকে দাঁড়িয়ে থাকে। এই ধরনের নিকৃষ্টতম এবং বীভৎসতা কেবলমাত্র মানুষের পক্ষেই দেখানো সম্ভব।

এইসব ইতরদের শাস্তির জন্য কী আইন আছে জানি না। তবে তারা যে চরম শাস্তিযোগ্য অপরাধ করেছে তাতে কোনো সন্দেহ নেই। এটা যে শাস্তিযোগ্য অপরাধ সেটাই জনগণের অনেকে বোঝে না।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×