বিয়ে করছেন মোস্তাফিজ, কেনাকাটাও সেরে ফেলেছেন!

  স্পোর্টস ডেস্ক ২১ মার্চ ২০১৯, ০৯:৫১ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজ,

বিয়ে করছেন বাংলাদেশ পেস সেনসেশন মোস্তাফিজুর রহমান। কাটার মাস্টারখ্যাত বোলিং বিস্ময়ের বিয়ের বিষয়টি তার পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

মোস্তাফিজের বিয়ের কেনাকাটাও সম্পন্ন। এখন শুধু মালাবদলের অপেক্ষা। কাটার-সুইংয়ে বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের ঘায়েল করা ফিজের বিয়ে আগামী শুক্রবার। জোর গুঞ্জন, পাত্রী তারই এলাকা সাতক্ষীরার মেয়ে ও নিকট আত্মীয়া। পড়াশোনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি)। কনের নামের আদ্যাক্ষর ‘শ’।

মোস্তাফিজ বিয়ের উদ্দেশ্যে এরই মধ্যে ঢাকা ছেড়ে সাতক্ষীরায় পৌঁছেছেন। আর কনে বৃহস্পতিবার ঢাকা ছেড়ে যাবেন। পারিবারিক সূত্রটি এর বেশি কথা বলতে রাজি হননি। কারণ বোলিং বিস্ময় নিজেই চান না তার বিয়ের বিষয়টি নিয়ে হইচই হোক।

অবশ্য মোস্তাফিজ নিজে আগামী কয়েকদিন গ্রামের নিজ বাড়িতে অবস্থান করার কথা স্বীকার করেছেন। ওই দিন পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন বলেও জানিয়েছেন। তবে বিয়ের বিষয়ে কিছু বলেননি।

মোস্তাফিজের বয়স এখন ২৪। ২০১৫ সালে বাংলাদেশের জার্সিতে অভিষেক হয় তার। প্রথম ম্যাচেই ভারতের বিপক্ষে দুর্দান্ত বোলিং করে ক্রিকেট বিশ্বে সাড়া ফেলে দেন। এখন পর্যন্ত তিনি ৪৩টি ওয়ানডে, ১৩টি টেস্ট ও ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

এর আগে গেল শনিবার জীবনের দ্বিতীয় ইনিংসে পা রাখেন জাতীয় দলের আরেক ক্রিকেটার সাব্বির রহমান। ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতে তার আকদ হয়। এ হার্ডহিটারের স্ত্রীর নাম অর্পা। পড়াশোনা করছেন রাজধানীর একটি প্রতিষ্ঠানে দ্বাদশ শ্রেণিতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×