ঘরোয়া আয়োজনে মিরাজের বিয়ে

  খুলনা ব্যুরো ২১ মার্চ ২০১৯, ২১:২৩ | অনলাইন সংস্করণ

বিয়ে করলেন মিরাজ
রাবেয়া আখতার প্রীতিকে জীবনসঙ্গী করলেন মেহেদী হাসান মিরাজ। ছবি: যুগাসংগৃহীত

ব্যক্তিগত জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। বৃহস্পতিবার দুপুরে খুলনা মহানগরীর খালিশপুরের কাশিপুর এলাকার বেলাল হোসেনের মেয়ে রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

ঘরোয়া এই অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্টজনরা উপস্থিত ছিলেন। সেখানে সাংবাদিকদেরও প্রবেশ করতে দেওয়া হয়নি।পরিবারের সদস্যরা জানান, নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরেই আকদটা সেরে রাখার কথা ছিলো মিরাজের। কনে রাবেয়া আখতার প্রীতির সঙ্গে মিরাজের পরিচয় আরো ৬ বছর আগে। মিরাজ-প্রীতির মধ্যে পরিচয় থাকলেও প্রেমের সম্পর্ক ছিল না। মিরাজের নববধূ প্রীতির বাবা হেলাল হোসেন একজন চাকরিজীবী।

মিরাজের বাবা জালাল হোসেন জানান, অনেক দিন ধরেই মিরাজের বিয়ের কথা ভাবছিলেন। কিন্তু কবে করবেন, ঠিক সময় হয়ে উঠছিল না। বিশ্বকাপের আগে পাওয়া লম্বা বিরতিটা কাজে লাগাতে চাইছে সবাই। তাই বৃহস্পতিবার কাশিপুর মেঘনা অয়েল ডিপো সড়কের কনের বাড়িতে আকদ সেরে ফেলেছেন। বাইরের তেমন কাউকে বলেননি। বিয়ের অনুষ্ঠান করবেন বিশ্বকাপের পর। তখন জানানো হবে সবাইকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×