বিয়ে নয়, শুক্রবার এনগেজমেন্ট মোস্তাফিজের

  সাতক্ষীরা প্রতিনিধি ২১ মার্চ ২০১৯, ২২:০৭ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজুর রহমান
মোস্তাফিজুর রহমান

কয়েক দিন ধরেই মোস্তাফিজুর রহমানের বিয়ে নিয়ে গুঞ্জন চলছে। কোথায়, কোন স্বপ্নের রানীর সঙ্গে মোস্তাফিজের বিয়ে হচ্ছে এ ব্যাপারে কারো কাছ থেকেই নিশ্চিত কিছু জানা যায়নি।

দ্য ফিজ খ্যাত, মোস্তাফিজের পরিবারের সদস্যরাও এ বিষয়ে তেমন কোনো কথা বলছেন না।

বৃহস্পতিবার বিকাল ৪টায় ফোন করে ফের জানতে চাইলে অপর প্রান্ত থেকে বলা হলো ‘আমি কিছু জানি না ‘মোস্তাফিজ কোথায়? ‘ভাইয়া ঘরে ঘুমাচ্ছে।’ ওর ভাই পল্টু কোথায়। জবাব এলো ‘সে তো মাঠে। পরে ফোন করেন।’

তবে পাড়াপড়শি বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের কাছ থেকে জানা গেল মোস্তাফিজের মা মাহমুদা খাতুনের পছন্দ অনুযায়ী বিয়ে হচ্ছে ছেলের। কনে মোস্তাফিজের মামা দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনাকুল ইসলাম বাবুর মেয়ে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী সুমাইয়া ইসলাম।

শুক্রবার সুমাইয়ার সঙ্গে আকদ হবে মোস্তাফিজুর রহমানের।

মোস্তাফিজের ঘনিষ্ঠ বন্ধু হাফিজুর রহমান জানান ‘বিয়ে নয়, শুক্রবার হবে এনগেজমেন্ট (আকদ)।

কনে সুমাইয়া ইয়াসমিন তার বাবা মা ও আত্মীয় স্বজনের সঙ্গে মোস্তাফিজদের বাড়িতে আসবে। সেখানেই অনুষ্ঠিত হবে আকদ। আর বিয়ে হবে বিশ্বকাপের পর।

চার ভাইয়ের মধ্যে মোস্তাফিজ সবার ছোট। বড় ভাই মাহফুজুর রহমান মিঠু, মেজ ভাই জাকির হোসেন, সেজ ভাই মোকলেছুর রহমান পল্টু। তাদের সবার বিয়ে হয়েছে আগেই। এবার পর্ব মোস্তাফিজের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×