নিউজিল্যান্ডকে নিরাপদ ভাববে বাংলাদেশ, আশা কিউই ক্রীড়ামন্ত্রীর

  স্পোর্টস ডেস্ক ২২ মার্চ ২০১৯, ১০:১৮ | অনলাইন সংস্করণ

নিউজিল্যান্ড,

নিউজিল্যান্ড ক্রীড়ামন্ত্রী গ্র্যান্ট রবার্টসন আশা প্রকাশ করেছেন, ক্রাইস্টচার্চ হামলার সাক্ষী হওয়ার পরও দেশটিকে নিরাপদ ভাববে বাংলাদেশ ক্রিকেট দল। ভবিষ্যতে সেখানে সফরে যাবেন টাইগার ক্রিকেটার ও সমর্থকেরা।

সম্প্রতি ক্রাইস্টচার্চের মসজিদ আল নূরে সশস্ত্র সন্ত্রাসী হামলায় ৪১ জন নিহত হন। আহত হন প্রায় ২৫-৩০ জন। তবে অল্পের জন্য প্রাণে বেঁচে যান বাংলাদেশ ক্রিকেটাররা। সেই মসজিদেই জুমার নামাজ আদায় করতে গিয়েছিলেন তারা।

শহরের হ্যাগলি ওভালে হওয়ার কথা ছিল বাংলাদেশ-নিউজিল্যান্ড তিন ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয় ও শেষটি। তবে বর্বর সেই হামলার পর সেটি বাতিল হয়ে যায়। পরে নিরাপদে দেশে ফিরে আসেন তামিম-মুশফিকরা।

গ্র্যান্ট রবার্টসন বলেন, আমি আশা করি; ভবিষ্যতে নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের ক্রিকেটার ও সমর্থকেরা নিরাপদ অনুভব করবে। তাদের দুই হাত খুলে উষ্ণ অভ্যর্থনা জানাবেন কিউইরা।

ঘটনাপ্রবাহ : নিউজিল্যান্ডে মসজিদে এলোপাতাড়ি গুলি

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×