সাকিব-রশিদকে নিয়ে মুরালিধরনের মন্তব্য

  স্পোর্টস ডেস্ক ২২ মার্চ ২০১৯, ১২:১৬ | অনলাইন সংস্করণ

সাকিব,

আজ বাদে কালই মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসর। গেলবারের মতো এবারো সাকিব আল হাসান ও রশিদ খানসহ দলের গুরুত্বপূণ খেলোয়াড়দের ওপর আস্থা রাখছেন সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ মুত্তিয়া মুরালিধরন। তাদের নিয়ে বিস্তর মন্তব্য করেছেন তিনি।

গেল মৌসুমে বেশ কয়েকটি লো স্কোরিং ম্যাচে জাদুকরী বোলিংয়ে দলকে জেতান সাকিব-রশিদ। অরেঞ্জদের ফাইনালে তুলতে রাখেন অগ্রণী ভূমিকা। যদিও শিরোপা নির্ধারণী ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় তাদের।

তবে গোটা টুর্নামেন্টে স্বমহিমায় উজ্জ্বল ছিলেন সাকিব-রশিদ। বল হাতে ১৭ ম্যাচে ১৪ উইকেট শিকার করেন প্রথমজন। আর দ্বিতীয়জন ঝুলিতে ভরেন ২১ উইকেট। সেই পরিসংখ্যানই আত্মবিশ্বাস জোগাচ্ছে মুরালিকে।

তিনি বলেন, গেল বছর তারা দেখিয়ে দিয়েছে লো স্কোরিং ম্যাচগুলো জয় করে উইকেট নেয়া কত গুরুত্বপূর্ণ। চাপ যেকোনো সময় আসতে পারে। আমি নিশ্চিত, ওরা সময়মতো তৈরি থাকবে। গেল আসরে চাপের সঙ্গে মানিয়ে নিয়েছে। আশা করি, এবারো পারবে। সবারই গুরুত্বপূর্ণ দায়িত্ব আছে। স্ব স্ব দায়িত্ব পালন করতে হবে তাদের। একজনই সব কাজ করে দিতে পারবে না। আমরা ওদের ওপর বিশ্বাস রেখেছি। এজন্যই নিলাম থেকে তাদের দলে নেয়া।

হায়দরাবাদে উইকেটশিকারীর অভাব নেই। দরকারে জ্বলে উঠতে পারেন সবাই। আছেন বিলি স্ট্যানলেক ও ভুবনেশ্বর কুমারের মতো গতিতারকা। তাই সাফল্য পাওয়ার জন্য বোলারদের ওপরে আস্থা রাখছেন লঙ্কান কিংবদন্তি।

তার ভাষ্যমতে, আমাদের উইকেট নেয়ার মতো যথেষ্ট বোলার আছে। আমাদের জন্য এটা গুরুত্বপূর্ণ। কারণ, উইকেট নিতে পারলেই ম্যাচ জেতা যায়। আমি বিশ্বাস করি, দলের হয়ে ধারাবাহিক পারফরম করবে তারা। আশা করি, এ মৌসুমও আমাদের দারুণ কাটবে।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×