আইপিএল শিরোপা নিয়ে ফ্লেমিংয়ের চ্যালেঞ্জ

  স্পোর্টস ডেস্ক ২২ মার্চ ২০১৯, ২২:১৭ | অনলাইন সংস্করণ

স্টিফেন ফ্লেমিং
অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আইপিএলের আরও একটি শিরোপা জয়ে পরিকল্পনা করছেন কোচ স্টিফেন ফ্লেমিং। ছবি: সংগৃহীত

চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং বলেন, আমাদের চ্যালেঞ্জ হল আবারও ট্রফি জিতে নেওয়া। এটা কঠিন। অনেক কিছু নিয়ে আমাদের কাজ করতে হবে।

চেন্নাইয়ের হয়ে এক বছর আইপিএল খেলেন ফ্লেমিং। এরপর থেকে দলটির কোচের দায়িত্ব পালন করছেন ফ্লেমিং। চেন্নাইয়ের এই কোচ আরও বলেন, আমরা স্বমহিমায় ফিরতে পেরেছি। নিজেদের জায়গাটা ফিরে পেয়েছি। সঙ্গে নিজেদের স্বাচ্ছন্দ্যও। আমাদের লক্ষ্য থাকবে স্কিলের দিক থেকে বাকি সাত ফ্র্যাঞ্চাইজির সঙ্গে সমানে সমানে টক্কর দেওয়া।

তিনি আরও বলেন, আমরা অভিজ্ঞ প্লেয়ারদেরই বেশি গুরুত্ব দিচ্ছি। কারণ তারা বড় মুহূর্তগুলোকে বুঝতে পারে এবং গতবছর ওরাই জিতেছে। এটাই আমাদের চ্যালেঞ্জ আবার।

মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না ও হেড কোচ স্টিফেন ফ্লেমিংকে সংবর্ধনা দিল চেন্নাই সুপার কিংস। কারণ এই তিনজনই দলের সবথেকে পুরনো সদস্য। উদ্বোধনী আইপিএল থেকেই ধোনি ও রায়না চেন্নাইয়ের সঙ্গে যুক্ত।

ফ্লেমিং প্রথমে প্লেয়ার হিসেবে এবং পরে কোচ হিসেবে প্রথম থেকেই রয়েছেন দলের সঙ্গে। একবছর খেলার পরই ২০০৯ সালে তিনি কোচের দায়িত্ব তুলে নেন। দলের হ্যাটট্রিক ট্রফির সঙ্গী এই তিনজন।

চেন্নাই ২০১০, ২০১১ ও ২০১৮ সালে ট্রফি জেতে। এবং ২০১০ ও ২০১৪ সালে জিতে নেয় চ্যাম্পিয়ন্স লিগ- টি-টোয়েন্টি।

শনিবার উদ্বোধনী ম্যাচে চেন্নাই খেলবে রয়েল চ্যালেঞ্জার্স বাঙ্গালুরুর বিপক্ষে।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×