মেসির প্রত্যাবর্তনের ম্যাচে হারল আর্জেন্টিনা

  স্পোর্টস ডেস্ক ২৩ মার্চ ২০১৯, ১০:৩২ | অনলাইন সংস্করণ

মেসি,

লিওনেল মেসি ফিরলেন। তবে প্রত্যাবর্তনটা সুখকর হলো না। আবারো সেই পুরনো চেহারা। সতীর্থদের সঙ্গে বোঝাপড়া গড়ে তুলতে ব্যর্থ ছোট ম্যাজিসিয়ান। অন্যরাও জ্বলে উঠতে পারলেন না। ফলাফল, ভেনেজুয়েলার বিপক্ষে ৩-১ গোলে উড়ে গেল আর্জেন্টিনা।

মাদ্রিদের ওয়ান্দা মেত্রোপলিতানোতে শুক্রবার রাতে মুখোমুখি হয় আর্জেন্টিনা-ভেনেজুয়েলা। শুরুতে ছন্দে পাওয়া যায়নি দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের। সুযোগের পুরোপুরি সদ্ব্যবহার করে প্রতিপক্ষরা। ৫ মিনিটে দুর্দান্ত ভলিতে নিশানাভেদ করে দলকে লিড এনে দেন সলোমন রন্দন।

পিছিয়ে পড়ে আক্রমণে সচেষ্ট হয় আর্জেন্টিনা। তোলে আক্রমণের ঢেউ। তবে প্রতিপক্ষের রক্ষণদেয়াল ভাঙতে পারেননি আলবিসেলেস্তেরা। বরং খেলা ওপেন হয়ে যাওয়ায় প্রথমার্ধের শেষদিকে ফায়দা লুটে ভেনেজুয়েলা। ৪৪ মিনিটে কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুণ করেন জন মুরিয়ো। এতেই মূলত ম্যাচের নিয়ন্ত্রণ চলে আসে অপেক্ষাকৃত কম শক্তির দলটির হাতে।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে গোল পেতে মরিয়া হয়ে পড়ে আর্জেন্টিনা। মুহুর্মুহু আক্রমণে প্রতিপক্ষকে ব্যতিব্যস্ত রাখে দলটি। তবে কোনোরকমে আক্রমণগুলো ঠেকিয়ে দিচ্ছিল ভেনেজুয়েলা। কিন্তু ৫৯ মিনিটে পারেনি। মেসির কাছ থেকে বল নিয়ে লো সেলসো বাড়ান লাউতারো মার্তিনেজকে। তা থেকে জাল খুঁজে নিতে সমস্যা হয়নি তার।

এরপর আবার খেই হারায় আর্জেন্টিনা। সুযোগটা লুফে নিতে ভুল করেনি ভেনেজুয়েলা। ৭৫ মিনিটে সফল স্পট কিকে ব্যবধান ৩-১ করেন খানিক আগে মাঠে নামা হোসেফ মার্তিনেজ। ডি-বক্সে ফরোয়ার্ড দারউইনকে ডিফেন্ডার হুয়ান ফেইথ ফাউল করলে পেনাল্টিটি পায় ভেনেজুয়েলা। পরে আর ম্যাচে ফিরতে পারেনি আর্জেন্টিনা। ফেরার ম্যাচে মাঝে মধ্যে ঝলক দেখালেও দলকে কাঙিক্ষত সাফল্য এনে দিতে পারেননি মেসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×