এবারের আইপিএলে চমক দেখাবেন শাহরুখ, কীভাবে? (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ২৩ মার্চ ২০১৯, ২০:৫৩ | অনলাইন সংস্করণ

এবারের আইপিএলে চমক দেখাবেন শাহরুখ, কীভাবে? (ভিডিও)

পর্দা উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরের। চেন্নাইয়ের ঘরের মাঠ এমএ চিদম্বরম স্টেডিয়ামে রাত সাড়ে ৮টায় মাঠে গড়িয়েছে দুই দলের লড়াই।

ইতিমধ্যে দলগুলো বেশ গুছিয়ে নিয়েছে নিজেদের। থিম সং প্রকাশ হয়েছে সব দলের।

‘করবো, লড়বো, জিতবো রে’ থিম সঙ নিয়ে আইপিএলে এসেছিল শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স।

এবার কলকাতার সুর সম্রাট বাপ্পি লাহিড়ীর কম্পোজিশনে ‘এভরিবডি জাস্ট রান রান’ শিরোনামে থিম সং নিয়ে এসেছে দলটি।

তবে চমক হলো এবার নিজের দলের থিম সংয়ে কণ্ঠ দিলেন শাহরুখ খান নিজেই।

জানা গেছে, গানটিতে কন্ঠ দিতে বেশ কিছুদিন ধরে অনুশীলনও করেছেন শাহরুখ। আর শেষ রেকর্ডিংয়ে তিনি বেশ ভালোই গেয়েছেন বলে মনে করছেন বাপ্পি লাহেড়ী। বিটাউন সূত্রে জানা গেছে, থিম সংটিতে শাহরুখকে কণ্ঠ দিতে অনুরোধ জানান বাপ্পি। প্রথমে আগ্রহ না দেখালেও পরে কলকাতার দাদার অনুরোধে রাজি হয়ে যান তিনি।

বাপ্পি লাহেড়ী জানান, শাহরুখ যে অভিনয়েই পারেন তা কিন্তু নয়। তবে গান গাওয়ার প্রথাগত তালিম কিংবা অভ্যাস না থাকলেও শাহরুখের গায়কীতে আমি সন্তুষ্ট।

নিজের দলের থিম সংয়ে বাজবে নিজেরই কণ্ঠ, এটা ভিন্ন এক অনুভূতি জানিয়ে শাহরুখ জানান, চেষ্টা করেছি ভালো কিছু করার। আশা করছি ‘করবো, লড়বো, জিতবো রে’ গানটির মতো এবারের ‘রান...রান’ গানটিও দর্শক মাতাবে।

পাঁচ বছর আগে শেষ বারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিলেন শাহরুখের দল কেকেআর। এরপর আর কোনো আসরের ট্রফি ছোঁয়া হয়নি তাদের। কী কারণে প্রতিবার ব্যর্থ হচ্ছেন তার চুলচেরা বিশ্লেষণ করেছে দলটির নীতি নির্ধারকরা।

এবারের আসরে দলে ব্যাপক পরিবর্তন আর চমক থাকবে বলে ধারনা করছে ক্রীড়া বিশ্লেষকরা। আর শাহরুখের গাওয়া নতুন এ থিম সং দিয়েই চমকটা শুরু করা হল বলে মন্তব্য করছেন অনেকে।

শাহরুখের কণ্ঠে এবারের আইপিএল - ১৯ এ কেকেআর দলের থিম সংটি শুনুন -

উল্লেখ্য, শাহরুখ খান এবারই প্রথম কোনো গানে কন্ঠ দিয়েছেন এমনটি নয়। প্রায় দেড় যুগ আগে তার অভিনীত ‘জোশ’ সিনেমার একটি গানে প্লেব্যাক করেছেন তিনি। গানটি শ্রোতাপ্রিয়তা পেয়েছিল। এবার দেখার বিষয় শাহরুখের কণ্ঠে কেকেআর দলের নতুন থিম সং কেমন শ্রোতাপ্রিয়তা পায়।

তবে ক্রিকেটভক্তরা মতে, থিম সং যাই হোক তার জনপ্রিয়তা নির্ভর করছে মাঠে দলটির পারফরম্যান্সের ওপর।

রোববার (২৪ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে আইপিএল যাত্রা শুরু করতে যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×