পাকিস্তানের কিংবদন্তী বন্ধুর টুইটে উচ্ছ্বসিত হরভজন সিং!

  স্পোর্টস ডেস্ক ২৪ মার্চ ২০১৯, ০২:২৩ | অনলাইন সংস্করণ

হরভজন সিং ও সাকলাইন মুশতাক। ফাইল ছবি
হরভজন সিং ও সাকলাইন মুশতাক। ফাইল ছবি

ভারতের তারকা ক্রিকেটার হরভজন সিংকে অভিনন্দন জানিয়েছেন তার এক পাকিস্তানি বন্ধু। যিনি নিজেও হরভজনের সঙ্গে একসময় দাপটের সঙ্গে খেলেছেন। ওই সময়কার জনপ্রিয় এ পাকিস্তানি ক্রিকেটার আর কেউ নন তিনি হলেন কিংবদন্তী অফ স্পিনার সাকলাইন মুশতাক।

শনিবার রাতে আইপিএলের উদ্বোধনী ম্যাচে হরভজন সিং ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার পাওয়ায় দুসরা ও তেসরা স্পিনের জনক সাকলাইন এক টুইট বার্তায় তাকে এ অভিনন্দন জানান।

জবাবে হরভজনও কৃতজ্ঞতা প্রকাশের প্রতীক ব্যবহার করে সাকলাইনের উদ্দেশে রিটুইট করে বলেন, ‘ধন্যবাদ সাকি ভাই।’

তবে সাকলাইন মুশতাকের ওই অভিনন্দন বার্তা নিয়ে পাকিস্তানে তুমুল বিতর্ক তৈরি হয়েছে। এ নিয়ে টুইটারে অনেক পাকিস্তানি সাকলাইন মুশতাককে ভর্ৎসনা করেছেন।

আবদুস সালাম নামের একজন মন্তব্য করেন, সাকলাইন সাহেব, আপনি কাকে সম্মান জানাচ্ছেন। যারা আমাদের প্রকাশ্যে প্রতিদিন গালিগালাজ করে। তাদেরকে অভিনন্দন জানাতে আপনার লজ্জা করে না?

মুনীব আহমেদ খান নামের একজন টুইটারে সাকলাইনের উদ্দেশে বলেন, আপনি পাকিস্তানের জন্য লজ্জার।

শাহবাজ নামের এক প্রকৌশলী সাকলাইনের উদ্দেশে বলেন, আপনি পাগল হয়েছেন? আপনি কাকে শুভেচ্ছা জানাচ্ছেন? যারা আমাদের পিএসএলে খেলোয়াড় পাঠানো নিষিদ্ধ করেছে।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×