সাকিবের জন্মদিনে শিশিরের রোমান্টিক স্ট্যাটাস

  স্পোর্টস ডেস্ক ২৪ মার্চ ২০১৯, ১৫:৫৭ | অনলাইন সংস্করণ

সাকিবের জন্মদিনে শিশিরের রোমান্টিক স্ট্যাটাস
সাকিব ও শিশির। ছবি: সংগৃহীত

জীবনের ৩২ বসন্ত পার করে ৩৩-এ পা দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। জন্মদিনে সহকর্মী, শুভানুধ্যায়ীদের অভিনন্দনে সিক্ত বাংলাদেশ ক্রিকেটের এই প্রাণভ্রমরা। এই দিনে প্রিয়জনের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন সাকিব।

সাকিবের জীবনসঙ্গী উম্মে আহমেদ শিশির স্বামীর জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি সাকিবের ভূয়সী প্রশংসা করেছেন।

আজ দুপুর ১২টায় ফেসবুকে দেয়া আবেগঘন স্ট্যাটাসে শিশির লেখেন- ‘তুমি আমার আগামীকাল, তুমি আমার আজ। তুমি আমার সব। যখন আমাদের প্রথম সাক্ষাৎ হয় সেটি প্রথম দেখায় ভালোবাসা ছিল না, এটি ছিল অনন্তকালের ভালোবাসা, যা কিছুই হোক না কেন এটি ছিল এক অপরকে সমর্থন দেয়ার প্রতিশ্রুতি। একসঙ্গে বড় হওয়ার জন্য আমার জীবনে তুমি সর্বদাই ঢাল হিসেবে দাঁড়িয়ে আছ পাথরের স্তম্ভের মতো। তুমি জন্মেছ শক্তিশালী হয়ে। সোনালি হৃদয়ের মানুষ তোমাকে শুভ শুভ জন্মদিন। আমি তোমাকে ভালোবাসি।’

জন্মদিনে স্ত্রী শিশিরের কাছ থেকে পাওয়া এই শুভেচ্ছায় সাকিবের মনোবল বেড়ে যাবে কয়েক হাজার গুণ।

২০০৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে নাম লেখানো সাকিব দিনে দিনে হয়ে উঠেছেন বাংলাদেশের ক্রিকেটের প্রাণ হিসেবে। ওয়ানডে, টেস্ট ও টি-টোয়েন্টি তিন ফরম্যাটের ক্রিকেটেই তিনি এখন বাংলাদেশ ক্রিকেটের নিউক্লিয়াস। টাইগারদের হয়ে তিন ফরম্যাটেই রয়েছে নেতৃত্বের অভিজ্ঞতা। এখনও টেস্ট ও টি-টোয়েন্টি দলের নেতা তিনি।

সাকিব-শিশির গাঁটছড়া বাঁধেন ২০১২ সালে। বিয়ে করার জন্য বেছে নেন ১২-১২-১২ তারিখকে। ২০১৫ সালের ৮ নভেম্বর দুজনের ঘর আলো করে এসেছিল তাদের প্রথম কন্যাসন্তান আলাইনা হাসান অব্রি। শিশির-অব্রিকে নিয়েই সাকিবের সুখের সংসার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×