সাকিবকে আইসিসির অভিনন্দন!

  স্পোর্টস ডেস্ক ২৪ মার্চ ২০১৯, ২০:০৯ | অনলাইন সংস্করণ

সাকিব আল হাসান
সাকিব আল হাসান

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। রোববার বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার নিয়ন্ত্রণাধীন ওয়ার্ল্ডকাপ ক্রিকেটের অফিসিয়াল পেজ থেকে টুইটারে এ শুভেচ্ছা জানানো হয়।

ক্রিকেট ওয়াল্ডকাপের টুইটারে সাকিবকে জন্মদিনের অভিনন্দন জানিয়ে লেখা হয়েছে, বাংলাদেশের উইকেট ও রান সংগ্রহের দিক থেকে সেরা সাকিব আল হাসানকে জন্মদিনের শুভেচ্ছা।

সাকিব আল হাসানকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের সাবেক তারকা ক্রিকেটার ইউসুফ পাঠান। সাকিবের সঙ্গে আইপিএলে হায়দরাবাদে খেলছেন পাঠান। এছাড়াও বিশ্বের বিভিন্ন দেশের ক্রিকেটাররাও সাকিবকে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন।

সাকিববে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন আফগানিস্তানের সাবেক অধিনায়ক অলরাউন্ডার মোহাম্মদ নবী। তিনিও বর্তমানে সাকিবের সঙ্গে আইপিএলে হায়দরাবাদে খেলছেন।

সাকিবকে জন্মদিনে অভিনন্দন জানিয়ে টুইটারে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান লেখেন, সাকিব আমাদের দেশের ক্রিকেটে আইকন। সে চ্যাম্পিয়ন একজন ক্রিকেটার।

সাকিবকে অভিনন্দন জানিয়ে মুশফিকুর রহিম লেখেন, শুভজন্মদিন সাকিব। সে আমাদের দেশকে বিশ্বে তুলে ধরেছে।

সাকিবকে জন্মদিনে অভিনন্দন জানিয়েছেন জাতীয় দলের তারকা ওপেনার এনামুল হক বিজয়।

৩২তম জন্মদিনে কলকাতা ইডেন গার্ডেনসে হায়দরাবাদের হয়ে আইপিএল খেলছেন সাকিব।

১৯৮৭ সালের ২৪ মার্চ যশোরের মাগুরায় জন্মগ্রহণ করেন সাকিব আল হাসান। ২০০৬ সালে জিম্বাবুয়ের বিপক্ষে হারারে স্টেডিয়ামে ওয়ানডে ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় সাকিবের।

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকে একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছেন সাকিব। ব্যাটে বলে দুর্দান্ত পারফর্ম করে বিশ্বসেরা অলরাউন্ডারের খেতাব পেয়েছেন তিনি।

জাতীয় দলের পাশাপাশি আইপিএলসহ বিভিন্ন দেশের টি-টোয়েন্টি ফ্রাঞ্চাইজি লিগে নিয়মিত খেলে যাচ্ছেন সাকিব।

জাতীয় দলের হয়ে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি মিলে তিন ফরম্যাটে ৩২২ ম্যাচে ব্যাট হাতে ১০ হাজার ৮৫৫ রান করার পাশাপাশি বল হাতে ৫৪০টি উইকেট শিকার করেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×