যে কারণে ফাহিম আশরাফকে শারজা থেকে ফেরত নিচ্ছে পাকিস্তান

  স্পোর্টস ডেস্ক ২৪ মার্চ ২০১৯, ২২:৪১ | অনলাইন সংস্করণ

ফাহিম আশরাফ
ফাহিম আশরাফ

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ চলা অবস্থায় শারজা থেকে ফাহিম আশরাফকে দেশে ফেরত পাঠাল পাকিস্তান। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

রোববার রাতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিসিয়াল টুইটার পেজে বিবৃতিতে বলা হয়, ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপের কথা চিন্তা করে ফাহিম আশরাফকে দেশে ফেরত পাঠানো হয়েছে। তার মানে অস্ট্রেলিয়া সিরিজে তার খেলা হচ্ছে না।

সোমবার সে দেশে ফিরে যাবে। পাকিস্তান ক্রিকেট দলের নির্বাচকরা এ সিদ্ধান্ত নেন। তার পরিবর্তে পাকিস্তান থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার জন্য আর কাউকে নেয়া হচ্ছে না। তার কারণ দলের সঙ্গে এমনিতেই অতিরিক্ত কয়েকজন ক্রিকেটার আছেন।

গত শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় ফাহিম আশরাফ ইনিংসের শেষ দিকে ব্যাটিংয়ে নেমে ২৬ বলে চারটি বাউন্ডারিতে ২৮ রান করেন। এছাড়া বল হাতে ৯ ওভারে ৫৬ রান খরচ করে এক উইকেট শিকার করেন এই পেস অলরাউন্ডার।

২০১৭ সালে শ্রীলংকার বিপক্ষে কার্ডিফে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয় ফাহিম আশরাফের। এরপর থেকে পাকিস্তানের হয়ে ১৯টি ওয়ানডে ম্যাচ খেলে ব্যাট হাতে ১৩২ রান করার পাশাপাশি বল হাতে শিকার করেন ১৯ উইকেট।

টেস্টের সাদা পোশাকে চার ম্যাচ খেলে এক ফিফটির সাহাযে ১৩৮ রান করার পাশাপাশি শিকার করেন ১১ উইকেট।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×