সর্বশক্তিমান আল্লাহ-ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানালেন সাকিব

  স্পোর্টস ডেস্ক ২৫ মার্চ ২০১৯, ১৩:৪২ | অনলাইন সংস্করণ

সাকিব,

রোববার ছিল সাকিব আল হাসানের ৩২তম জন্মদিন। দিনটা অন্যরকম হতে পারতো বিশ্বসেরা অলরাউন্ডারের। শুরুতে সেরকমই আভাস ছিল। ইডেন গার্ডেনে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলতে নামার আগে ‘বাঙালি’ ক্রিকেটার হিসেবে ‘ঘণ্টা’ বাজান তিনি।

এর সুবাদে প্রথম বাংলাদেশি হিসেবে অনন্য সম্মান অর্জন করেন সাকিব। হাসিমুখে সেই কার্য সম্পাদন করেন তিনি। তবে ম্যাচ শেষে মুখে সেই হাসি থাকেনি। নিজের জন্মদিনের সেরা উপহার নিশ্চিত করার দায়িত্ব বর্তেছিল তারই কাঁধে। জয়ের জন্য শেষ ওভারে আটকাতে হতো ১৩ রান। তবে তা পারেননি। ফলে নিজের শুভদিনটিতে পরাজয়ই সঙ্গী হয় তার। টানটান উত্তেজনার ম্যাচে ৬ উইকেটে হেরে যায় সানরাইজার্স হায়দরাবাদ।

দলকে জেতাতে না পারায় বিমর্ষ হয়ে পড়েন সাকিব। তবে তাকে মন খারাপ করে থাকতে দেননি ভক্ত-সমর্থকরা। তার প্রতি বিশ্বাস হারাননি তারা। সারাদিন নিজেদের প্রিয় খেলোয়াড়কে ভাসিয়েছেন শুভেচ্ছা ও শুভকামনায়। হারের তিক্ত স্বাদের পরও তার পাশে দাঁড়িয়েছে হায়দরাবাদ। কেক কেটে জন্মদিন উদযাপন করেছে। সতীর্থদের ভালোবাসায় হয়েছেন সিক্ত।

অগণিত ভক্তের শুভেচ্ছা ও শুভকামনার প্রতিউত্তরে কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি সাকিব। ম্যাচ শেষে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ভিডিও আপলোড করে ভক্তদের ভালোবাসা ও মমতাকেই জীবনের সেরা উপহার হিসেবে উল্লেখ করেন তিনি। এসময় ক্যারিয়ারে সব অর্জনের জন্য মহান সৃষ্টিকর্তাকেও ধন্যবাদ জানান বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

সাকিব লেখেন, আপনারা আমাকে যে নিঃস্বার্থ ভালোবাসা ও মমতা দিয়েছেন, এটাই আমার জীবনের সেরা উপহার। ক্যারিয়ারে সব অর্জনের জন্য সর্বশক্তিমান আল্লাহ এবং অসংখ্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাই। যারা আমাকে অভিন্দন জানিয়েছেন, তাদের সবার প্রতি রইল আন্তরিক ভালোবাসা ও শুভেচ্ছা।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×