সেই পরিস্থিতিতে সাকিবকে দেখে হতবাক কলকাতার রানা

  স্পোর্টস ডেস্ক ২৫ মার্চ ২০১৯, ১৫:০৯ | অনলাইন সংস্করণ

সাকিব,

জয়ের জন্য শেষ ওভারে আটকাতে হতো ১৩ রান। অধিনায়ক ভুবনেশ্বর কুমার বল তুলে দিলেন সাকিব আল হাসানের হাতে। প্রথম ৪ বলেই সেই রান দিয়ে ফেললেন তিনি। কলকাতা নাইট রাইডার্সের কাছে ৬ উইকেটে হেরে গেল সানরাইজার্স হায়দরাবাদ।

ওই পরিস্থিতিতে সাকিবকে দিয়ে বল করানোয় হতবাক কলকাতার ব্যাটসম্যান নিতিশ রানা। তিনি বলেন, ক্রিজে ছিলেন আন্দ্রে রাসেল ও শুভমান গিল। তারা উইকেটে থাকা অবস্থায় বাঁহাতি স্পিনারকে এনে ভুল করেছে হায়দরাবাদ। সাকিবের পরিবর্তে শেষ ওভারে অন্য কেউ বোলিং করলে ম্যাচের ফলাফল ভিন্ন হতে পারত।

ভীষণ চড়া ছিলেন রাসেল। গিলের ব্যাটেও শট আছে। তারা থাকার পর স্পিনার দিয়ে বল করানো ছিল অরেঞ্জ আর্মিদের আত্মঘাতী সিদ্ধান্ত। তাদের ভুলটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন রানা।

বাঁহাতি ব্যাটসম্যানের ভাষ্যমতে, শেষ ওভারটা অনেক গুরুত্বপূর্ণ ছিল। সেসময় ভুবনেশ্বর বা অন্য কেউ বোলিং করলে ম্যাচের ফলাফল ভিন্ন হতে পারত। আমার মনে হয়, তাদের পরিকল্পনা ভেস্তে গিয়েছিল। রাসেল-গিল ক্রিজে থাকলে ফাইনাল ওভারে কোনোভাবেই আপনি স্পিনার আনতে পারেন না।

শেষ ১৮ বলে জয়ের জন্য কলকাতার দরকার ছিল ৫৩ রান। আন্দ্রে রাসেল ও শুভমান গিলের ব্যাটে ২ বল বাকি থাকতেই জয়ের বন্দরে নোঙর করে নাইটরা। শেষ ওভারে ২ ছক্কা মেরে জয় নিশ্চিত করেন গিল। শেষ পর্যন্ত ১০ বলে ১৮ রান করে অপরাজিত থাকেন তিনি।

তবে এদিন হায়দরাবাদকে একরকম একাই হারিয়ে দেন রাসেল। মাত্র ১৯ বলে সমান ৪টি করে চার-ছক্কায় ৪৯ রানের হার না মানা বিস্ফোরক ইনিংস খেলেন ক্যারিবীয় ব্যাটার।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×