বিশ্বকাপে ভারত-পাকিস্তান ফাইনাল দেখতে চান লারা

  স্পোর্টস ডেস্ক ২৬ মার্চ ২০১৯, ১৪:৪০ | অনলাইন সংস্করণ

লারা,

দরজায় কড়া নাড়ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ-২০১৯। আগামী ৩০ মে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে গড়াবে ক্রিকেটের সর্বোচ্চ আসর। সেই হিসাবে প্রায় দুই মাস বাকি। ইতিমধ্যে ভবিষ্যদ্বাণী শুরু করে দিয়েছেন রথী-মহারথীরা। এবার সেই তালিকায় যুক্ত হলেন ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি ব্রায়ান লারা।

তার মতে, এবারের বিশ্বকাপে ফেভারিট ভারত। তবে ফাইনালটা যদি হয় ভারত-পাকিস্তানের মধ্যে হয়, তাহলে সেটি হবে সবচেয়ে জমজমাট ম্যাচ।

দুবাইয়ে গ্লোবাল এডুকেশন অ্যান্ড স্কিলস ফোরামের এক সম্মেলনে লারা বলেন, বিশ্বের যেকোনো প্রান্তে এখন ভালো খেলার সামর্থ্য রাখে ভারত। তাই আমার কাছে আসন্ন বিশ্বকাপে টিম ইন্ডিয়াই ফেবারিট। তবে ভারত-পাকিস্তান ফাইনাল হলে মন্দ হয় না। বছর দুয়েক আগে চ্যাম্পিয়নস ট্রফিতে যেমন হয়েছিল।

তিনি মনে করেন এবারের বিশ্বকাপে ফলাফল নির্ধারণে বড় প্রভাব রাখবে ইংল্যান্ডের আবহাওয়া। ক্রিকেটের বরপুত্র বলেন, আসছে বিশ্বকাপটা অনেকটাই আবহাওয়ানির্ভর হতে যাচ্ছে। ইংলিশদের আবহাওয়া নিয়ে কখনই পূর্বাভাস দেয়া যায় না। নিজেদের মাটিতে বরাবরই শক্তিশালী প্রতিপক্ষ ইংল্যান্ড। তবে গুরুত্বপূর্ণ ম্যাচে কিভাবে হারতে হয় সেটা স্বাগতিকরা খুব ভালো করে জানে।

নিজ দল উইন্ডিজের বিশ্বকাপ সম্ভাবনা নিয়ে জানতে চাইলে পাকিস্তানের প্রসঙ্গ তোলেন লারা। তিনি বলেন, পাকিস্তান যেবার চ্যাম্পিয়নস ট্রফি জিতল, সেবার আমি মোটেও অবাক হইনি। কারণ, আমি জানি; দলটি ভীষণ অধারাবাহিক। তবে ভালো করার মতো খেলোয়াড় থাকাতেই শিরোপা জিতেছে। ওয়েস্ট ইন্ডিজও একদম সেরকম। অনেক বেশি অধারাবাহিক। তবে নিজেদের দিনে যে কাউকে হারাতে পারে।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×