আইপিএল-বিশ্বকাপে খেলবেন মালিঙ্গা

  স্পোর্টস ডেস্ক ২৬ মার্চ ২০১৯, ১৫:২৪ | অনলাইন সংস্করণ

মালিঙ্গা,

অবশেষে শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি) থেকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার অনাপত্তিপত্র (এনওসি) পেলেন লাসিথ মালিঙ্গা। মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে আগামী দুই ম্যাচেই খেলবেন তিনি।

এর আগে এসএলসি সাফ জানিয়ে দেয়, বিশ্বকাপের লংকান দলে জায়গা পেতে হলে ঘরোয়া প্রাদেশিক টুর্নামেন্ট খেলতে হবে মালিঙ্গাকে। তাই দেশের জন্য আইপিএলের প্রথম ছয় ম্যাচ খেলবেন না তিনি। পরে সেই বোর্ডকে অনুরোধ করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। অনুরোধ গ্রহণ করে তাকে আইপিএলে খেলার অনুমতি দিয়েছে শ্রীলংকান কর্তৃপক্ষ।

এসএলসি প্রধান নির্বাচক অশান্তা ডি মেল জানিয়েছেন, প্রাদেশিক টুর্নামেন্টে খেলা না খেলার ওপর মালিঙ্গার বিশ্বকাপে জায়গা পাওয়া নির্ভর করছে না। সেই দলে তার জায়গা নিশ্চিত। সে আইপিএলে গেলে আমাদের কোনো সমস্যা নেই। বোর্ড তাকে ইতিমধ্যে অনাপত্তিপত্র দিয়েছে। ও ওয়ানডেতে আমাদের সেরা বোলার। তাই বিশ্বকাপের লংকান দলে ওর জায়গা পাওয়া নিয়ে কোনো প্রশ্ন নেই। তবে আমরা চাই, সে প্রাদেশিক টুর্নামেন্টে খেলুক।

বোর্ডের চাওয়া পূরণ করতে হলে মালিঙ্গাকে বেশ ভ্রমণ ধকল পোহাতে হবে। আগামী ৪ এপ্রিল থেকে মাঠে গড়াবে শ্রীলংকার প্রাদেশিক টুর্নামেন্ট। এ টুর্নামেন্টের পর্দা নামবে আগামী ১১ এপ্রিল। ফলে ভারতে এসে মুম্বাইয়ের হয়ে দুই ম্যাচ খেলে ফের দেশে ফিরে যেতে হবে তাকে। সেটি শেষ করে আবার আইপিএলে যোগ দিতে হবে।

আইপিএলের শুরু থেকেই চোটেজর্জর মুম্বাই শিবির। চোটের কারণে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেছেন অ্যাডাম মিলনে। এছাড়া এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচেই ইনজুরিতে পড়েছেন পেসার জাসপ্রিত বুমরাহ। ফলে মালিঙ্গার ফেরার খবর স্বস্তি দিচ্ছে ফ্র্যাঞ্চাইজিটিকে। তিনি ফিরলে বোলিং লাইনআপ কিছুটা হলেও শক্ত হবে দলটির।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×