বিশ্বকাপে বাংলাদেশ দলে যারা থাকছেন, জানালেন পাপন

  স্পোর্টস ডেস্ক ২৬ মার্চ ২০১৯, ২১:০৬ | অনলাইন সংস্করণ

স্বাধীনতা দিবস প্রীতি ক্রিকেট ম্যাচে
স্বাধীনতা দিবস প্রীতি ক্রিকেট ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিসিবি সভাপতি। ছবি: সংগৃহীত

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন এটা নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন তৈরি হয়েছে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলছেন, বাইর থেকে হঠাৎ করে কেউ এসে যে বিশ্বকাপ খেলবে সেই সুযোগ আমি দেখছি না।

মঙ্গলবার স্বাধীনতা দিবস উপলক্ষে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় বিসিবি একাদশ ও ক্রীড়া মন্ত্রনালয় একাদশের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ।

এদিন সংবাদ সম্মেলনে বিশ্বকাপ দলে কারা থাকছেন সে সম্পর্কে বিসিবি সভাপতি বলেন, ওপেনিংয়ে তামিম ইকবাল ও লিটন কুমার দাস, সৌম্য সরকার থাকছেন। তিন নম্বর পজিশনে সাকিব আল হাসান। চারে মুশফিকুর রহিম, পাঁচে মোহাম্মদ মিঠুন, ছয়ে মাহমুদউল্লাহ রিয়াদ। সাত ও আটে সাব্বির রহমান রুম্মন, সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ। নয়ে মাশরাফি বিন মুর্তজা, দশে রুবেল হোসেন অথবা তাসকিন আহমেদ। এগারো নম্বরে মোস্তাফিজুর রহমান। এর বাইরে ব্যাকাপ হিসেবে মোসাদ্দেক হোসেন সৈকত থাকতে পারে।

বিশ্বকাপে বাংলাদেশ দল নিয়ে এক অনুষ্ঠানে জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, দল নির্বাচন তো আর আমার হাতে না। যারা নিয়মিত পারফর্মার তারাই থাকবে। তবে যে ১৫ জনই থাকবে আমার বিশ্বাস তারা নিজেদের সেরাটা দিয়ে খেলবে।

বিশ্বকাপে বাংলাদেশ দল নিয়ে জাতীয় দলের প্রথম টেস্ট অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয় বলেন, বিশ্বকাপের আগে আমাদের একটা ট্রাই নেশন সিরিজ খেলতে হবে। আমার বিশ্বাস সেখানে ভালো করে বিশ্বকাপে সেরাট খেলবে বাংলাদেশ।

জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বলেন, আমাদের কাজ হলো বিশ্বকাপের জন্য মানসিকভাবে ক্রিকেটারদের প্রস্তুত করা। আমার বিশ্বাস যে দলটা দেয়া হবে তারা প্রত্যাশিত ক্রিকেট খেলবে।

আগামী জুন-জুলাইয়ে ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে ক্রিকেটের সবচেয়ে বড় আসর। বিশ্বকাপের আগ থেকেই ফেবারিট বিভিন্ন দল নিয়ে মন্তব্য করছেন বিশ্বের তারকা ক্রিকেটাররা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১২৫
বিশ্ব ৭,৮৯,২৩৬ ১,৬৬,৬৭৫ ৩৮,০৯২
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×