সরফরাজের প্রশংসায় যা বলল কিংস পাঞ্জাব

  স্পোর্টস ডেস্ক ২৬ মার্চ ২০১৯, ২১:৩৫ | অনলাইন সংস্করণ

সরফরাজ খান
সরফরাজ খান

চলতি আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমেই বাজিমাত করেছেন সরফরাজ খান। তার প্রশংসায় পঞ্চমুখ কিংস ইলেভেন পাঞ্জাব। পাঞ্জাবের অফিসিয়াল টুইটারে সরফরাজের প্রশংসা করে লেখা হয়েছে, সরফাজের ইনিংসটি তুলনামূলক ছোট হলেও তা ছিল বিধ্বংসী। তার ইনিংসটি পাঞ্জাবের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

সরফরাজকে নিয়ে পাঞ্জাবের এমন টুইটে হইচই পড়ে যায়। শাহেব জাফ্রি নামে একজন লেখেন, সরফরাজ খান একটি বিচক্ষণ ইনিংস খেলেছেন। তার ইনিংসটি ছিল পরিপক্ক, শট নির্বাচনেও বিচক্ষণতার পরিচয় দিয়ছেন তিনি।

করণ নামে একজন টুইট করেন, সরফরাজের ইনিংসটি অসাধারণ ছিল। সে দুর্দান্ত খেলেছে।

সুমাইয়া সরকার নামে একজন টুইটারে লেখেন, যে খেলোয়াড় বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরে যায় সে অফ ফর্মে চলে যায়, আর বেঙ্গালুর থেকে ফিরে আসলে তার ফর্মও চাঙ্গা হয়। তিনি বুঝাতে চেয়েছেন এর আগে কোহলির দলে খেলার সময় অফ ফর্মে ছিলেন সরফরাজ। এখন বেঙ্গালুর থেকে চলে এসে পাঞ্জাবে দুর্দান্ত খেলছেন সরফরাজ।

সোমবার জয়পুরে রাজস্থান রয়েলসের বিপক্ষে চলতি বিপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমেই বাজিমাত করেন সরফরাজ খান। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ব্যাটিং নেমেই তাণ্ডব চালান ক্রিস গেইল ও সরফরাজ খান। তাদের ব্যাটিং ঝড়ে ম্যাচে ১৪ রানের জয় পায় পাঞ্জাব।

দলের জয়ে ৪৭ বলে আটটি চার ও চারটি ছক্কায় ৭৯ রান করেন গেইল। ২৯ বল খেলে ৪৬ রান করে অপরাজিত থাকেন সরফরাজ।

দলীয় ৪ রানে লোকেশ রাহুলের বিদায়ের পর দায়িত্বশীল ব্যাটিং করেন গেইল। দ্বিতীয় উইকেটে যোগ করেন ৫৬ রান। তৃতীয় উইকেটে সরফরাজকে সঙ্গে নিয়ে গড়েন ৮৪ রানের জুটি।

গেইলে উজ্জীবিত হয়ে ব্যাটিং তাণ্ডব চালান সরফরাজ। তার অনবদ্য ইনিংসে ভর করে ৪ উইকেটে ১৮৪ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে পাঞ্জাব। টার্গেট তাড়া করতে নেমে ১৭০ রানে গুটিয়ে যায় রাজস্থান।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×