সিরিজ বাঁচানোর ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

  স্পোর্টস ডেস্ক ২৬ মার্চ ২০১৯, ২২:৫০ | অনলাইন সংস্করণ

পাকিস্তান

অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা দুই ওয়ানডেতে হেরে সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান ক্রিকেট দল। পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচটি পাকিস্তানের জন্য বাঁচা মরার লড়াই। এই ম্যাচে হারলেই ট্রফি হাতছাড়া হয়ে যাবে শোয়েব মালিকের নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট দলের।

বুধবার আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় খেলাটি অনুষ্ঠিত হবে।

সংযুক্ত আরব আমিরাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টানা দুই ম্যাচে হেরে অনেকটা ব্যাকফুটে পাকিস্তান। এর অন্যতম কারণ দলের তারকা ক্রিকেটারদের বিশ্রাম দেয়া।

দলের সিনিয় ক্রিকেটারদের বিশ্রাম দেয়ায় পাকিস্তান ক্রিকেট দলের নির্বাচকদের উপর চড়াও হয়েছেন সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি।

বুমবুম খ্যাত আফ্রিদি বলেন, বাংলাদেশ-জিম্বাবুয়ের মতো কিংবা র‌্যাংকিংয়ের ছয়-সাত নম্বরে থাকা দলের সঙ্গে সিরিজটা হলে আলাদা কথা ছিল। বড় দলের বিপক্ষে নিয়মিত পারফরমারদের ছাড়া খেলা যায় না। অস্ট্রেলিয়া সিরিজে এভাবে সবাইকে বিশ্রাম দেয়া উচিত হয়নি।

পাকিস্তান সম্ভাব্য একাদশ: ইমাম-উল হক, শান মাসুদ, হারিস সোহেল, উমর আকমল, শোয়েব মালিক (অধিনায়ক), আদিব আলী, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রেজওয়ান, ইয়াসির শাহ, মোহাম্মদ আব্বাস ও মোহাম্মদ হাসনাইন। অস্ট্রেলিয়া সম্ভাব্য একাদশ: উসমান খাজা, অ্যারন ফিঞ্চ, শন মার্স, পিটার হ্যান্ডসকম্ব, গ্ল্যান ম্যাক্সওয়েল, মার্কু স্টইনিস, অ্যালেক্স কেরি, নাথান কোল্টার-নিল, জেসন, নাথান লায়ন ও অ্যাডাম জাম্পা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×