সহজ ম্যাচ কঠিন করে জিতল ধোনির চেন্নাই

  স্পোর্টস ডেস্ক ২৭ মার্চ ২০১৯, ০১:৩৫ | অনলাইন সংস্করণ

দিল্লির বিপক্ষে চেন্নাই কিংসের ব্যাটিং
দিল্লির বিপক্ষে চেন্নাই কিংসের ব্যাটিং। ছবি: টুইটার থেকে সংগৃহীত

পঞ্চম ওভারেই প্রথম ৫০ ও ১১তম ওভারের তৃতীয় বলেই এসেছিল ১০০ রান। ১৪৭ রানের টার্গেট, তাই স্বাভাবিকভাবে সবাই ধরে নিয়েছিল ম্যাচটা ১৫ কি ১৬ ওভারেই শেষ হয়ে যাবে। কিন্তু তা হলো না।

ম্যাচটা গড়ালো শেষ ওভার পর্যন্ত। মাত্র দুই বল হাতে রেখে জিতল ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। আইপিএলে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৬ উইকেটে জয় পেয়েছে তারা।

মঙ্গলবার রাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এরপঞ্চম ম্যাচে ১৪৮ রানের টার্গেটে খেলতে নেমে দুই বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ধোনি বাহিনী।

দলের পক্ষে শেন ওয়াটসন সর্বোচ্চ ৪৪ রান করেন। তার ইনিংসটি ছিল ৪টি চার ও ৩টি ছক্কায় সাজানো। এছাড়া অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি ৩২ রানে অপরাজিত ছিলেন। চেন্নাইয়ের পক্ষে ডিজে ব্রাভো ৪ ওভারে ৩৩ রান দিয়ে ৩টি গুরুত্বপূর্ণ উইকেট শিকার করেন। এছাড়া ইমরান তাহির, রবিন্দ্র জাদেজা ও ডিএল চাহার একটি করে উইকেট পান।

দিল্লির পক্ষে অমিত মিশরা ২টি উইকেট শিকার করেন। এছাড়া ইশান্ত শর্মা ও রাবাদা একটি করে উইকেট পান।

ম্যান অব দ্য ম্যাচ হন অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসন।

এর আগে ইন্ডিয়ান চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করে দিল্লি।

আগের ম্যাচে ঝড়ো ইনিংস (২৭ বলে পরাজিত ৭৮ রান) খেলা রিশব প্যান্ট মাত্র ১৩ বল খেলে ২৫ রান করার পর ব্রাভোর শিকার হন। ব্রাভোকে বাউন্ডারি হাঁকাতে গিয়ে ডীপ স্কয়ার লেগে শার্দুল ঠাকুরের ক্যাচে পরিণত হন।

দলের হয়ে সর্বোচ্চ ৪৭ বলে সাতটি চারের সাহায্যে ৫১ রান করে ফেরেন ওপেনার শিখর ধাওয়ান। তার ফিফটিতে ভর করে শেষ পর্যন্ত ৬ উইকেটে ১৪৭ রান তুলতে সক্ষম হয় দিল্লি কেপিটাল।

চেন্নাই সুপার কিংসের হয়ে ৩৩ রানে সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেন ব্রাভো। এছাড়া একটি করে উইকেট শিকার করেন ইমরান তাহির, রবীন্দ্র জাদেজা ও দীপক চাহার।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×