শ্বাসরুদ্ধকর ম্যাচে জয়ে ফিরলো মেসিবিহীন আর্জেন্টিনা (ভিডিওসহ)

  স্পোর্টস ডেস্ক ২৭ মার্চ ২০১৯, ০৩:০৩ | অনলাইন সংস্করণ

জয়ের পর আর্জেন্টিনার খেলোয়াড়দের উল্লাস
জয়ের পর আর্জেন্টিনার খেলোয়াড়দের উল্লাস। ছবি: টুইটার থেকে সংগৃহীত

মরক্কোর বিরুদ্ধে ১-০ গোলে জয় পেয়েছে মেসিবিহীন আর্জেন্টিনা। ভেনিজুয়েলার সঙ্গে হারের পর সারা বিশ্বের আর্জেন্টাইন ভক্তরা যে হতাশায় ভুগছিলেন তার সান্তনার জন্য এ জয়টি খুবই প্রয়োজন ছিল।

স্তাদে দো ট্যাঙ্গারে ম্যাচটি বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হয়।

প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ম্যাচের ৮৩ মিনিটে প্রথম গোল পায় ম্যারাডোনার উত্তরসূরীরা।

মঙ্গলবারের ম্যাচটিতে আর্জেন্টিনার আক্রমণভাগে গুরুদায়িত্ব পালন করেন পাওলো দিবালা। প্রথমার্ধে দারুণ কিছু সুযোগ তৈরি করলেও কাজে লাগাতে পারেননি তারা। দ্বিতীয়ার্ধেও আক্রমণের মাত্রা ধরে রাখে আর্জেন্টিনা। কিন্তু কোনোভাবেই স্বাগতিক দলের রক্ষণে ফাটল ধরানো সম্ভব হচ্ছিল না।

অবশেষে নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার সাত মিনিট আগে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় লিওনেল স্কালোনির দল। মাতিয়াস সুয়ারেসের পাসে বল পেয়ে ফাঁকায় গিয়ে ডান পায়ের জোরালো শটে জাল খুঁজে নেন কোররেয়া। এই গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

তবে এ ম্যাচে দুর্দান্ত খেলেছে মরক্কো। ম্যাচের শেষ মুহূর্ত পর্যন্ত তারা আর্জেন্টিনাকে ব্যস্ত রেখেছে। কিন্তু দুর্বল শটগুলোর কারণে বল জালে জড়াতে পারেনি।

দুদলই সমানতালে খেলছে। তবে মুহুর্মূহু আক্রমণটা মরক্কোর খেলোয়াড়দের পায়েই বেশিরভাগ সময় বল থাকছে। ৫৭ ভাগ নিয়ন্ত্রণ ছিল মরক্কোর খেলোয়াড়দের আর ৪৩ ভাগ নিয়ন্ত্রণে ছিল ম্যারাডোনার উত্তরসূরীদের পায়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×