আইপিএলে যেভাবে জিততে হবে, জানালেন গেইল

  স্পোর্টস ডেস্ক ২৭ মার্চ ২০১৯, ০৯:১২ | অনলাইন সংস্করণ

গেইল,

রবিচন্দ্রন অশ্বিনের মানকাড কাণ্ডে প্রায় ধামাচাপা পড়ে গেছে ক্রিস গেইলের বিধ্বংসী ইনিংস। সেই ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলেন ৪৭ বলে ৮ চার ও ৪ ছক্কায় ৭৯ রানের বিস্ফোরক ইনিংস। মূলত তার ঝড়ো ব্যাটিংয়েই দুর্দান্ত জয় পায় কিংস ইলেভেন পাঞ্জাব।

কিন্তু রাজস্থানের জস বাটলারকে মানকাডিং রানআউট করে লাইমলাইট কেড়ে নেন পাঞ্জাব অধিনায়ক অশ্বিন। তবে নিজের কাজে সন্তুষ্ট গেইল। রান পাওয়াটা বেশ উপভোগ করছেন তিনি।

ক্যারিবিয়ান হার্ডহিটার বলেন, ভালো লাগছে, ফর্মে ছিলাম, ফর্মে আছি। সাম্প্রতিক সময়ে এরকম বিধ্বংসী মেজাজেই খেলছি। এমন বড় মাঠে আইপিএলের শুরুটা ভালো করতে পেরে দারুণ লাগছে। এরকম ইনিংস আমি উপভোগ করি। এটাও করেছি।

তবে নিজের পারফম্যান্সের চেয়ে দলের জয়ে বেশি উচ্ছ্বসিত টি-টোয়েন্টি কিং গেইল। যে ম্যাচে রাজস্থানের শেষ হাসি হাসার কথা, সেই ম্যাচ ১৪ রানে তাদের হাত থেকে ছিনিয়ে নেয়াটা বোলারদের বড় কৃতিত্ব। ১৬ রানে বিপক্ষের শেষ সাত উইকেট ফেলেন কিংস বোলাররা।

সেটা মেনে নিয়ে ইউনিভার্স বলেন, ব্যাটিংয়ের জন্য ভালো উইকেট পেয়েছিল রাজস্থান। আমাদের বোলাররাই ম্যাচ জিতিয়েছে। তবে শুধু আমি নই, মায়াঙ্ক আগারওয়াল, সরফরাজ খান ভালো ব্যাটিং করেছে। তারাও বড় রান (১৮৪/৪) তুলতে সাহায্য করেছে। সবাই মিলে দলকে জেতালাম। আইপিএলে এভাবেই জিততে হবে।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×