সুযোগ হারাতে চাই না: আরিফুল

  আল-মামুন ১০ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৪২ | অনলাইন সংস্করণ

সুযোগ হারাতে চাই না: আরিফুল হক
আরিফুল হক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত দুই আসরে অসাধারণ খেলে লাইম লাইটে চলে এসেছেন আরিফুল হক। বিপিএলে ভালো খেলার সুবাদে শ্রীলংকার বিপক্ষে টি-টোয়েন্টি দলে সুযোগ দেয়া হয়েছে রংপুরের এই ক্রিকেটারকে। জাতীয় দলে খেলার সুযোগ পেয়ে যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে ২৫ বছর বয়সী এ ক্রিকেটার বলেন, আমাকে যেহেতু সুযোগ দেয়া হয়েছে আমি এই সুযোগ হারাতে চাই না

শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টির জন্য ঘোষিত দলে সুযোগ পাওয়া আরিফুল বর্তমানে ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম ব্যাংকের হয়ে খেলছেন। দলটির প্র্যাকটিসে থেকেই কোচ খালেদ মাসুদ পাইলটের মাধ্যমে জাতীয় দলে সুযোগ পাওয়ার সুসংবাদ পান তিনি।

জাতীয় দলে সুযোগ পাওয়ার আনন্দে উচ্ছ্বসিত আরিফুল বলেন, আমি আসলে প্র্যাকটিসে ছিলাম। পাইলট ভাই আমাকে বললেন, তুমি জাতীয় দলে সুযোগ পাচ্ছ। শুনে ভালো লাগছে। চেষ্টা থাকবে সেরাটা খেলার।

জাতীয় দলে সুযোগ পাওয়াটা প্রত্যাশিত ছিল কিনা জানতে চাইলে এ অলরাউন্ডার বলেন, আমি আসলে টি-টোয়েন্টি দল ঘোষণার অপেক্ষায় ছিলাম। আমার বিশ্বাস ছিল টি-টোয়েন্টি দলে সুযোগ পাওয়া নিয়ে।আমাকে যেহেতু সুযোগ দিয়েছে, এই সুযোগ হারাতে চাই না। শুধু টি-টোয়েন্টিই নয় আমি বাংলাদেশের হয়ে সব ফর্মেটে খেলতে চাই।

নিজের উঠে আসা নিয়ে ডানহাতি এই অলরাউন্ডার বলেন, বিপিএলই আমাকে লাইম লাইটে নিয়ে এসেছে। এর থেকে ফোকাস আর কোন টুর্নামেন্টে হয় না। বিপিএলের গত দুই আসরে ভালো খেলার ফল হিসেবে আমি জাতীয় দলে সুযোগ পেয়েছি।

সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ৩২ সদস্যের প্রাথমিক দলেও ছিলেন আরিফুল। তবে চূড়ান্ত দলে জায়গা হয়নি তার। সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে অভিষেক হতে যাচ্ছে রংপুরের এই ক্রিকেটারের।

জাতীয় দলে নিজের রোল এবং পরিকল্পনা নিয়ে আরিফুল বলেন, আমি আসলে ফিনিশিং করা পছন্দ করি। আমি বল টু বল, মেরিট টু মেরিট খেলতে চাই। টিমের চাওয়া অনুসারে খেলাই আমার লক্ষ্য।

ঘটনাপ্রবাহ : শ্রীলংকা বাংলাদেশ টি-২০ ঢাকা-২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter