খেলতে নামার আগে কী খান মুশফিকরা? (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ০৩ এপ্রিল ২০১৯, ১১:৪২ | অনলাইন সংস্করণ

মুশফিক,

সম্প্রতি ১ মিনিটের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে বিশ্বের চার ক্রিকেটারকে দৈনন্দিন রুটিন নিয়ে কথা বলতে দেখা গেছে। তারা হলেন- বাংলাদেশের তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম, অস্ট্রেলিয়ার ময়সেস হেনরিকস, নিউজিল্যান্ডের কলিন মুনরো ও ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো। সবাই জানিয়েছেন খেলতে নামার আগে কী খেতে পছন্দ করেন তারা।

মুশফিক বলেন, খেলতে নামার আগে হাতের কাছে যা পাই তাই খাই। তবে সবচেয়ে বেশি পছন্দ মাছ। আর সেই ম্যাচে ভালো খেললে পরের গুলোতেও তাই খাওয়ার চেষ্টা করি।

ময়সেস খেলতে নামার আগে খেতে ভালোবাসেন ডিম পোস। ওয়ানডে ম্যাচে মাঠে নামার আগে মুনরোর পছন্দ শর্করাজাতীয় খাবার। তবে টি-টোয়েন্টি ম্যাচের আগে পাস্তা খেতে ভালোবাসেন তিনি। আর ক্যারিবীয় ব্যাটসম্যান ব্রাভোর পছন্দ ব্যানানা স্মুথিস ও পিনাট বার।

সম্প্রতি ডিল্যাক্স স্পোর্টস কোম্পানি (ডিএসসি) প্রিপেয়ার টু বি ফিয়ারলেস- শিরোনামে বিশ্বব্যাপী একটি ক্যাম্পেইন চালু করেছে। এরই অংশ হিসেবে ভিডিওটি ধারণ করা হয়েছে।

এর আগে আরেকটি ভিডিও প্রকাশ করে ব্যাট ও বিভিন্ন ক্রীড়াসামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠানটি। তাতে জানতে চাওয়া হয়েছিল, সপ্তাহে কত ঘণ্টা অনুশীলন করেন তারা। মুশফিক বলেন, এটি সাধারণত সিরিজের ওপর নির্ভর করে। তবে এমনিতে সপ্তাহে আমি ১৫-২০ ঘণ্টা অনুশীলন করি।

পেজটির কাভার ফটোতেও স্থান পেয়েছেন এ চার ক্রিকেটার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর ঘিরে এ ক্যাম্পেইন চালু করেছে ডিএসসি। চলমান আইপিএল ফাইনালের পর এ ক্যাম্পেইনের বিজয়ী প্রতিযোগীরা পাবেন কোম্পানির পক্ষ থেকে আকর্ষণীয় ব্র্যান্ড পণ্যদ্রব্য।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×