সেই পান্ডিয়াই চেন্নাইয়ের জয়ের রথ থামিয়ে দিলেন

  স্পোর্টস ডেস্ক ০৪ এপ্রিল ২০১৯, ০১:১৫ | অনলাইন সংস্করণ

হার্দিক পান্ডিয়া
হার্দিক পান্ডিয়ার নৈপুণ্যে জয় পেল মুম্বাই। ছবি: সংগৃহীত

আদালতের সমনের খড়্গ মাথায় থাকা সেই হার্দিক পান্ডিয়ার কাছেই হেরে গেল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

আগের তিন খেলায় টানা জয় পাওয়া চেন্নাই আজই প্রথম পরাজয়ের মুখ দেখল।

একটি টিভি অনুষ্ঠানে নারীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে বিপাকে রয়েছেন মুম্বাইয়ের এই তারকা অলরাউন্ডার। আজ তার অলরাউন্ডিং নৈপুণ্যে জয় পেয়েছে রোহিত শর্মারা। ব্যাট হাতে ৮ বলে ২৫ রান করা পান্ডিয়া বল হাতে শিকার করেন তিন উইকেট।

বুধবার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৭০ রান সংগ্রহ করে মুম্বাই। টার্গেট তাড়া করতে নেমে লাসিথ মালিঙ্গা এবং হার্দিক পান্ডিয়ার গতির মুখে পড়ে ১৩৮ রানে গুটিয়ে যায় চেন্নাই।

দলের হয়ে সর্বোচ্চ ৫৮ রান করেন কেদার যাদব। এছাড়া মাত্র ১৬ রান করেন সুরেশ রায়না। ১২ রান করে করেন ধোনি ও শার্দুল ঠাকুর। দলের ছয়জন ব্যাটসম্যান দুই অঙ্কের ফিগার রান করতে পারেননি।

মুম্বাইয়ের হয়ে তিনটি করে উইকেট শিকার করেন হার্দিক পান্ডিয়া ও লাসিথ মালিঙ্গা।

এ ম্যাচের আগে টানা তিন ম্যাচ খেলে তিনটিতেই জয় তুলে নেয় চেন্নাই।

প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১৭০ রান সংগ্রহ করে মুম্বাই। দলের হয়ে সর্বোচ্চ ৫৯ রান করেন সূর্য কুমার যাদব। এছাড়া ৪২ রান করেন করুনাল পান্ডিয়া। শেষ দিকে ৮ বলে ২৫ রানের ঝড়ো ইনিংস খেলেন হার্দিক পান্ডিয়া।

চলতি আইপিএলের উদ্বোধনী ম্যাচে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করে চেন্নাই। সেই ম্যাচে ইমরান তাহির এবং হরভজন সিংয়ের ঘূর্ণি বলে বিভ্রান্ত হয়ে মাত্র ৭০ রানে অলআউট ব্যাঙ্গালুর। ৭ উইকেটের জয় পেয়েছিল চেন্নাই।

নিজেদের দ্বিতীয় ম্যাচে টস হেরে পরে ব্যাট করে দিল্লি ক্যাপিটালের বিপক্ষে ১৪৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ৬ উইকেটে জয় পায় চেন্নাই।

সবশেষ ম্যাচে রাজস্থান রয়েলসের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করে ১৭৫ রান করে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৮ রানে জয় পায় চেন্নাই।

অন্যদিকে মুম্বাই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালের বিপক্ষে ৩৭ রানে হেরে যায়। দ্বিতীয় ম্যাচে কোহলির ব্যাঙ্গালুরুকে ৬ রানে হারিয়ে জয়ে ফেরে। তৃতীয় ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে ৮ উইকেটে হেরে যায়। আজ চেন্নাইকে হারিয়ে জয়ে ফিরেছে মুম্বাই।

সংক্ষিপ্ত স্কোর

মুম্বাই: ২০ ওভারে ১৭০/৫ (যাদব ৫৯, করুনাল পান্ডিয়া ৪২, হার্দিক পান্ডিয়া ২৫*)।

চেন্নাই: ২০ ওভারে ১৩৮/৮ (কেদার যাদব ৫৮ ;পান্ডিয়া ৩/২০,মালিঙ্গা ৩/৩৪)।

ফল: মুম্বাই ৩৭ রানে জয়ী।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×