দ্রাবিড়ের স্বপ্নপূরণ করল বার্সা-মেসি

  স্পোর্টস ডেস্ক ০৮ এপ্রিল ২০১৯, ১১:১২:৪৬ | অনলাইন সংস্করণ

টি-টোয়েন্টি সবে যাত্রা করেছিল। ঠিক তখনই অবসরে গেলেন রাহুল দ্রাবিড়। এর আগে ওয়ানডে ও টেস্ট- উভয় ফরম্যাটেই ১০ হাজারের বেশি রান করেন তিনি।

ক্রিকেট ইতিহাসে সর্বকালের সেরাদের একজন বলে বিবেচিত দ্রাবিড়। খেলোয়াড়ি জীবনে পরিচিত ছিলেন দ্য ওয়াল নামে। প্রতিপক্ষ বোলারদের জন্য ছিলেন আতঙ্ক। এখন অনেক উঠতি তরুণের আইডল তিনি। তারও পছন্দের ফুটবলার লিওনেল মেসি।

সেই ভালো লাগা থেকেই বার্সেলোনা ও মেসিদের খেলা দেখতে মাঠে হাজির হয়েছিলেন দ্রাবিড়। গেল শনিবার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে সেই ম্যাচে ২-০ গোলে জয় পেয়েছে বার্সা।

ভারতীয় কিংবদন্তির চোখের সামনে এদিন গোল করেছেন মেসিও। পরে তার উচ্ছ্বাস হয় আরো বাঁধভাঙা। তাকে ‘রাহুল দ্রাবিড়’ লেখা জার্সি উপহার দেন কাতালান ক্লাবটির প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ।

এতে যারপরনায় অভিভূত দ্রাবিড়। তিনি বলেন, সরাসরি বার্সার খেলা দেখে আমার স্বপ্নপূরণ হয়েছে। এটি অবিশ্বাস্য, বিশাল সম্মান। সবসময় মনেপ্রাণে এরকম কিছু চেয়েছিলাম। এটি সত্যিই রোমাঞ্চকর। সঙ্গে নিজ দেশের ফুটবল লিগের (ইন্ডিয়ান সুপার লিগ) কথাও বলতে ভোলেননি স্টাইলিশ ব্যাটার।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত