যেখানে আমিরের সমস্যা দেখছেন সরফরাজ

  স্পোর্টস ডেস্ক ০৮ এপ্রিল ২০১৯, ১২:৫৬:৫৯ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ আমির যে ভালো বোলিং করছেন না, তা কিন্তু নয়। মূল সমস্যা হচ্ছে- উইকেট পাচ্ছেন না। ফলে আসন্ন বিশ্বকাপে পাকিস্তান দলে তার জায়গা পাওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে।

এবার বিষয়টি নিয়ে খোলাসা করলেন অধিনায়ক সরফরাজ আহমেদ। ওয়ানডে ক্রিকেটে আমিরের আরও বেশি মনোযোগ দেয়া উচিত বলে মনে করেন তিনি।

সরফরাজ বলেন, আমার মনে হয় তার আরও বেশি চেষ্টা করা উচিত। সে ওয়ানডেতে বোলিং ভালো করছে। তবে সমস্যা হচ্ছে- উইকেট পাচ্ছে না। ভালো বোলিংয়ের ফল আনতে পারছে না। ভেরিয়েশনটাও আগের মতো নেই। গতি তো কিছুটা কমেছেই।

আমির ৫০ ওভারের ক্রিকেটে নিয়মিত উইকেট না পেলেও টি-টোয়েন্টিতে হরহামেশা পাচ্ছেন। পাকিস্তান অধিনায়ক বলেন, তার ওয়ানডেতে জোর দেয়া উচিত। ১০ ওভার করতে এখানে তিন স্পেল লাগে। আর টি-টোয়েন্টিতে এক কিংবা দুই। এ ফরম্যাটে সে আরও বেশি পারদর্শী হতে পারে। আবার আমার ধারণা ভুলও হতে পারে।

সরফরাজ বলেন, সর্বোপরি আমার মনে হয়, আমিরের উচিত ক্রিকেটে আরও বাড়তি মনোযোগ দেয়া, সময় দেয়া। সে দুর্দান্ত বোলার। টি-টোয়েন্টিতে আসলেই দারুণ বল করে। ও সেখানে চার ওভার খুব সুন্দর করেই করে। হয়তো তাতে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছে ও।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত