বাংলাদেশের ৬ তারকা ক্রিকেটারের একসঙ্গে ইনজুরি

  যুগান্তর ডেস্ক    ১০ এপ্রিল ২০১৯, ০৩:২১ | অনলাইন সংস্করণ

আঙুলে চোট নিয়ে মাঠ ছাড়ছেন মেহেদী হাসান মিরাজ। ছবি: সংগৃহীত
আঙুলে চোট নিয়ে মাঠ ছাড়ছেন মেহেদী হাসান মিরাজ। ছবি: সংগৃহীত

বিশ্বকাপের আগে বাংলাদেশের জন্য দুঃসংবাদ নিয়ে এসেছেন জাতীয় দলের ৬ তারকা ক্রিকেটার। তারা হলেন- মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

সম্ভাব্য বিশ্বকাপ দলে যাদের অন্তর্ভুক্তি অনেকটাই নিশ্চিত।

এই ৬ ক্রিকেটার একসঙ্গেই ইনজুরিতে পড়ায় টাইগার শিবিরে দুশ্চিন্তার ভাজ পড়েছে।

বিশ্বকাপকে সামনে রেখে তাদের একমাত্র লড়াই।

ইনজুরির কারণে দেশের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিক নিউজিল্যান্ড সফরে টেস্ট সিরিজে খেলতে পারেননি। আঙুলের সেই চোট সেরে গেছে। কিন্তু এখন ঝামেলা বেঁধেছে পাজরে ব্যথা নিয়ে। তবে কিছুদিন বিশ্রামে থাকলে এটি সেরে উঠবে এমন আশাবাদী সবাই।

তবে রিয়াদের কাঁধের ইনজুরি নিয়ে সবচেয়ে বেশি দুশ্চিন্তা বাংলাদেশ শিবিরের।

এদিকে মুস্তাফিজুর রহমানও ইনজুরিতে পড়েছেন। যদিও সম্প্রতি অনুশীলন শুরু করেছেন।

এদিকে জাতীয় দলের অন্যতম পেসার রুবেল হোসেনও ইনজুরিতে পড়েছেন। বিশ্বকাপে ইংল্যান্ডের পেসবান্ধব কন্ডিশনে বিশ্বকাপে দলের অনেক ভরসা তাকে ঘিরে। এদিকে হঠাৎ চোট পেয়ে স্পিনার মিরাজও আছেন বিশ্রামে।

ঢাকা লিগের চলমান দশম রাউন্ডে আবাহনী-রুপগঞ্জের মধ্যকার ম্যাচ খেলার সময় চোট পান মিরাজ। মোসাদ্দেক হোসেনের করা বলে বাউন্ডারির জন্য সজোরে ব্যাট চালান শাহরিয়ার নাফীস। কাভার এরিয়ায় ফিল্ডিং করতে গিয়ে ডান হাতের আঙুলে ব্যথা পান মিরাজ।

চোটাক্রান্ত হয়ে মাঠ ছাড়েন মিরাজ। বিসিবির চিকিৎসকরা দ্রুতই মিরাজের আঙুলে ব্যান্ডেজ করে দেন। আপাতত মিরাজকে এক দিন বিশ্রাম নিতে বলা হয়েছে। বিসিবি সূত্রে জানা যায়, মিরাজের চোট অথটা গুরুতর নয়।

ডান হাতের টেনিস এলবোর সমস্যায় ভোগা সাইফউদ্দিনই বিশ্বকাপ দল ঘোষণার আগে নির্বাচক ও টিম ম্যানেজমেন্টের কপালে এনে দিয়েছেন দুশ্চিন্তার ভাঁজ।

এদিকে তাসকিন আহমেদের ইনজুরি নিয়েও চিন্তিত বিসিবি। এখন সুস্থ থাকলেও তার ফিটনেস বিশ্বকাপে খেলার জন্য যথেষ্ট থাকবে কি না নির্বাচকরা ভাবছেন।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×