ইনজুরিতে আক্রান্ত রোহিত শর্মা

  স্পোর্টস ডেস্ক ১০ এপ্রিল ২০১৯, ১৯:৫৩ | অনলাইন সংস্করণ

রোহিত শর্মা

বিশ্বকাপের ঠিক আগমুহূর্তে ইনজুরিতে আক্রান্ত হয়েছেন ভারতীয় তারকা ওপেনার রোহিত শর্মা। মঙ্গলবার অনুশীলনের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত।

চোট পাওয়ার পর তিনি মাঠেই শুয়ে পড়েন। তবে মুম্বাই ইন্ডিয়ান্স টিম ম্যানেজমেন্ট সূত্রের খবর, রোহিতের চোট ততটা গুরুতর নয়।

এই টপঅর্ডার ব্যাটসম্যানের ইনজুরিতে দুশ্চিন্তায় পড়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

ক্রিকেটের বিশ্ব আসরকে সামনে রেখে আগামী ১৫ এপ্রিল দল ঘোষণা করার কথা রয়েছে বিসিসিআইয়ের। কিন্তু তার আগেই চলে এল দুঃসংবাদ। আর এই ইনজুরির কারণে তার বিশ্বকাপ খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

ওয়ানডে ক্রিকেটে বিশ্বের সেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম রোহিত শর্মা। ওয়ানডে ক্রিকেটে সর্বোচ্চ ৩টি ডাবল সেঞ্চুরি করেন ভারতীয় এই ওপেনার। শুধু তাই নয়, একদিনের ক্রিকেটে সর্বোচ্চ ইনিংসের (২৬৪) মালিক ভারতীয় এই ড্যাশিং ওপেনার।

ভারতের হয়ে ২০৬টি ওয়ানডে ম্যাচ খেলে ২২টি সেঞ্চুরি এবং ৪১টি ফিফটির সাহায্যে ৮ হাজার ১০ রান করেন রোহিত শর্মা। টেস্ট ক্রিকেটে ২৭ ম্যাচে তিন সেঞ্চুরিতে করেন ১ হাজার ৫৮৫ রান। আর টি-টোয়েন্টি সংক্ষিপ্ত ফরম্যাটে ৯৪ ম্যাচ খেলে করেন দুই হাজার ৩৩১ রান।

সূত্র: ইন্ডিয়া টুডে ও হিন্দুস্তান টাইমস

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×