১১ বছর পর আইপিএলে এ দশা রোহিতের

  স্পোর্টস রিপোর্টার ১১ এপ্রিল ২০১৯, ১৩:৫৭ | অনলাইন সংস্করণ

রোহিত,

চলমান আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে খেলতে পারেননি মুম্বাই ইন্ডিয়ানস অধিনায়ক রোহিত শর্মা। ইনজুরির কারণে নীরব দর্শক হয়ে সাইড বেঞ্চ গরম করতে হয় তাকে। এ নিয়ে ১১ বছর পর আইপিএলে ডাগআউটে বসে থাকলেন তিনি।

এর আগে ২০০৮ সালে এ দশা হয় রোহিতের। সেবার ডেকান চার্জার্সে খেলেন তিনি। হঠাৎ কুচকিতে চোট পাওয়ায় এক ম্যাচে বিশ্রামে থাকতে হয় তাকে। মাল্টি মিলিয়ন ডলারের টুর্নামেন্টে সেটিই ছিল দলে থেকেও দর্শক হয়ে তার প্রথম ম্যাচ দর্শন।

রোহিত এখন পর্যন্ত আইপিএলে টানা ১৩৩ ম্যাচ খেলেছেন। টুর্নামেন্টটির ইতিহাসে সেটি কোনো খেলোয়াড়ের দ্বিতীয় সর্বোচ্চ একটানা এত বেশি ম্যাচ খেলার রেকর্ড। তার ওপরে আছেন শুধু চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না। তিনি হিটম্যানের চেয়ে মাত্র একটি বেশি (১৩৪টি) টানা ম্যাচ খেলেছেন। আর একনাগারে ১২৯ ম্যাচ খেলে তৃতীয় স্থানে আছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গেল বুধবার দলের অনুশীলনে চোট পান রোহিত। চোট পাওয়ার পর কয়েক পা হেঁটেই বসে পড়েন তিনি। ব্যথায় মাথায় হাত দিয়ে কাতরাতে থাকেন এ ওপেনার। পরে দলের ফিজিও প্রাথমিক চিকিৎসা দিলে নিজে হেঁটে ড্রেসিংরুমে ফেরেন। সবশেষ আপডেট, তার চোটটা গুরুতর নয়।

এবারের আইপিএলটা খুব একটা ভালো যাচ্ছে না রোহিতের। নিজেদের প্রথম পাঁচ ম্যাচে করেছেন ১১৮ রান। মুম্বাইয়ের একাধিকবার শিরোপাজয়ী অধিনায়ক এ লিগে মোট ম্যাচ খেলেছেন ১৭৮টি। ১৭৩ ইনিংসে ব্যাটিং করে করেছেন ৪ হাজার ৬১১ রান। ঝুলিতে রয়েছে একটি সেঞ্চুরি ও ২৭টি হাফসেঞ্চুরি।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×