ফের ইনজুরিতে মোস্তাফিজ

প্রকাশ : ১১ এপ্রিল ২০১৯, ১৪:১৪ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

ফের ইনজুরির কবলে মোস্তাফিজুর রহমান। গেল বুধবার শাইনপুকুরের হয়ে অনুশীলনে বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন তিনি। তবে সেটি ততটা গুরুতর নয়; ফলে তার বিশ্বকাপ খেলা নিয়েও কোনো শঙ্কা নেই।

মোস্তাফিজের ব্যাপারে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কাটার মাস্টারকে নিয়ে কোনো ঝুঁকিই নিতে চাইছে না কর্তৃপক্ষ। তাই তাকে দুই সপ্তাহের পূর্ণ বিশ্রাম দেয়া হয়েছে।

চোটের পরপরই এক্স-রে করান দ্য ফিজ। বৃহস্পতিবার সেই রিপোর্ট হাতে এসেছে। সেটি দেখে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, মোস্তাফিজের এক্স-রে করা হয়েছে। রিপোর্ট ভালো আছে। আপাতত সে কিছু দিন বিশ্রামে থাকবে। আমরা একটু সাবধানে এগোব। মোটামুটি দুই সপ্তাহের বিশ্রাম দেয়া হয়েছে। এর মধ্যে তার পায়ের টেপ চেঞ্জ করা হবে। অন্য সময় হলে আমরা কম সময় নিতাম। কিন্তু সামনে বিশ্বকাপ। তাই একটু বেশি সময় নেব। ওই দিন ওয়ার্মআপে বাঁ পায়ের গোড়ালিতে ব্যথা পেয়েছে ও।

মোস্তাফিজ সবশেষ ইনজুরিতে পড়েন গেল বছর আইপিএল খেলতে গিয়ে। বাঁ পায়ের বৃদ্ধাঙ্গুলে চোট নিয়ে দেশে ফেরেন তিনি। সেই চোটই তাকে পরে মে মাসে দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ থেকে ছিটকে দেয়। একই চোট বাঁহাতি পেসারকে ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্ট সিরিজেও মাঠের বাইরে ঠেলে দেয়।