লিটন-সৌম্য-সাব্বিরকে নিয়ে দুশ্চিন্তায় বিসিবি!

  স্পোর্টস ডেস্ক ১৪ এপ্রিল ২০১৯, ২৩:৫৪ | অনলাইন সংস্করণ

লিটন-সৌম্য-সাব্বির

বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান সমস্যা হলো ধারাবাহিকতার অভাব। এই সমস্যার কারণেই প্রতিভা থাকা সত্ত্বেও দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ আশরাফুলের মতো ক্রিকেটাররা। বর্তমান দলেও সেই সমস্যা আছে। বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে সৌম্য-লিটন-সাব্বিরদের ধারাবাহিকতা নিয়ে দুশ্চিন্তায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

রোববার যমুনা টেলিভিশনের সঙ্গে আলাপে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আমাদের প্রধান সমস্যা হলো ধারাবাহিকতার অভাব। সৌম্য সরকার বা লিটন দাস একটি ম্যাচে রান করল, এরপর ১০ ম্যাচে আর কোনো খরব নেই। সাব্বির রহমান এক ম্যাচে খুব ভালো খেলল এরপর চার-পাঁচ ম্যাচে রান করতে পারছে না। এটা আমাদের বড় সমস্যা এটা আমার স্বীকার করছি।

বিসিবি সভাপতি আরও বলেন, আমাদের দলের ইতিবাচক দিক হলো দলের সবাই অনেক সাহসি। তামিম-সাকিব-মুশফিক-রিয়াদরা কাউকে ভয় পায় না। তাদের সঙ্গে যোগ হয়েছে নতুন কয়েকজন ক্রিকেটার। এমনকি মোস্তাফিজ ও মিরাজরাও কাউকে ভয় পায় না। তাছাড়া দেশের মানুষের দোয়াতো তাদের সঙ্গে থাকছেই। আশা করছি বিশ্বকাপে টাইগাররা ভালো খেলবে।

আইসিসির নিয়মানুসারে আগামী ২৩ এপ্রিলের মধ্যে বিশ্বকাপে অংশ গ্রহণে ইচ্ছুক ১০টি দলকে তাদের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করতে হবে। ইতিমধ্যেই দল চূড়ান্ত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। আগামী বৃহস্পতিবার দল ঘোষণা করার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির।

বিশ্বকাপ দল নিয়ে বিসিবি সভাপতি বলেন, আইসিসির নিয়মানুসারে এখনই আমাদের একটা দল দিতে হবে। তবে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় (বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ-আয়ারল্যান্ড) একটা সিরিজ আছে। সেখানে আমাদের যেসব ক্রিকেটার ভালো খেলবে, তাদের মধ্য থেকে দুই তিনজন বিশ্বকাপ দলে চলে আসতে পারে।

প্রসঙ্গত, আগামী ৩০মে ইংল্যান্ডে শুরু হবে আইসিসি বিশ্বকাপ। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×