বিশ্বকাপে গাঙ্গুলির সাজানো ভারতীয় স্কোয়াড প্রকাশ

  স্পোর্টস ডেস্ক ১৫ এপ্রিল ২০১৯, ০২:০৬ | অনলাইন সংস্করণ

সৌরভ গাঙ্গুলি
সৌরভ গাঙ্গুলি। ফাইল ছবি

আসন্ন বিশ্বকাপে ভারতীয় দলে সৌরভ গাঙ্গুলির পছন্দের দলে স্থান পাননি দলের অন্যতম সেরা অলরাউন্ডার রবিন্দ্র জাদেজা। এছাড়া দীনেশ কার্তিক, সুরেশ রায়নাসহ বেশ কিছু তারকা খেলোয়াড়কে তিনি তার পছন্দের দলে স্থান দেননি।

রোববার ভারতের শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম পিটিআইয়ে দেশটির সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির পছন্দের এ স্কোয়াড প্রকাশ করে।

সৌরভ ভারতের পেস আক্রমণ নিয়ে ব্যাপক আশাবাদী। বোমরাহ অথবা শামি যদি জ্বলে উঠেন তাহলে বিশ্বের যেকোনো ব্যাটিং লাইনআপকে ধস নামিয়ে দিতে পারবে। আর ইংল্যান্ডের কন্ডিশনে পেসারদের ভূমিকা সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে করেন ভারতের সাবেক এ অধিনায়ক।

রোহিত শর্মা ও শেখর ধাওয়ানকে দিয়ে ইনিংস উদ্বোধন করানোর পক্ষে সৌরভ। তাদের ব্যাকআপ হিসেবে এলকে রাহুলকেও তিনি দলে রেখেছেন। আর বিরাট কোহলিকে ওয়ানডাউনে চান তিনি। এরপর চার নম্বরে রাইডু ও পাঁচ নম্বরে মাহেন্দ্র সিং ধোনিকে ব্যাটিংয়ে নামাতে চান তিনি। আর কেদার যাদবকে ছয় নম্বরে পাঠাতে চান টিম ইন্ডিয়ার অন্যতম নীতিনির্ধারণী পর্যায়ের সাবেক এ ক্রিকেটার।

গাঙ্গুলীর মতে, রবিন্দ্র জাদেজা এ বিশ্বকাপে সুযোগ পাওয়া যোগ্য নন। তার পরিবর্তে গত মার্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে নাগপুরে দ্বিতীয় ওয়ানডেতে দুর্দান্ত বোলিং করা বিজয় শংকরকে তিনি দলে নিয়েছেন।

গাঙ্গুলির পছন্দের স্কোয়াড: রোহিত শর্মা, শেখর ধাওয়ান, কেএল রাহুল, বিরাট কোহলি, আম্বাতি রাইডু, মাহেন্দ্র সিং ধোনি,কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, বিজয় শংকর, কুলদিপ যাদব, চাহাল, জাসপ্রিট বোমরাহ ও মোহাম্মদ শামি।

সূত্র: পিটিআই

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×