আনুশকাকে পেয়ে নিজেকে যা ভাবছেন কোহলি

  স্পোর্টস ডেস্ক ১৫ এপ্রিল ২০১৯, ১২:৩৮ | অনলাইন সংস্করণ

আনুশকা,

চলমান আইপিএলে টানা ছয় ম্যাচ হেরে ধুঁকছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি)। অবশেষে জয়ের দেখা পেয়েছে দলটি। কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে টানা হারের গ্লানি থেকে মুক্তি পেয়েছেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। আর এই জয়ের সব কৃতিত্ব দিয়েছেন স্ত্রী আনুশকা শর্মাকে।

ম্যাচ শেষে কোহলি জানিয়েছেন,বাজে সময়ে স্ত্রী তাকে মানসিকভাবে কতটা সাহায্য করেন। তিনি বলেন,খেলোয়াড়ি ও ব্যক্তি জীবনে সঠিক সমন্বয় তৈরিতে সাহায্য করে আনুশকা। তার সঙ্গে কাটানো সুন্দর সময়গুলো আমাকে সবকিছু নতুন করে শুরু করতে সহায়তা করে।

পাঞ্জাবকে হারানোর ম্যাচে কোহলির সবচেয়ে বড় সঙ্গী ছিলেন এবি ডি ভিলিয়ার্স। ম্যাচ শেষে তার সঙ্গে আলাপেই স্ত্রী আনুশকার প্রসঙ্গটা টানেন ভারতীয় অধিনায়ক,গেল দুই বছরে আমার জীবনে ঘটা সেরা ঘটনা সম্ভবত বিয়ে। এটি আমার গোটা জগৎ বদলে দিয়েছে। আমার চমৎকার একজন জীবনসঙ্গী আছে। সে মানুষ হিসেবে অসাধারণ।

কঠিন সময়ে আনুশকা কীভাবে পাশে দাঁড়ান,সেটি বলেছেন কোহলি। তিনি বলেন, আমার যখন বাজে সময় যায়, সে সবসময়ই প্রেরণা দেয়। আমাকে মানসিকভাবে ইতিবাচক থাকতে সহায়তা করে। সবসময় চাঙ্গা রাখে। খেলার বাইরে নিজেদের মধ্যে সুন্দর সময় কাটানোটা কাজে দেয়।

আনুশকাকে স্ত্রী হিসেবে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করেন কোহলি। বিশ্বসেরা ব্যাটসম্যান বলেন,আমি এর চেয়ে ভাগ্যবান আর হতে পারতাম না। আমার জীবনসঙ্গী প্রতিটি পরিস্থিতি বোঝে। সে আমাকে বোঝে আমার জায়গায় নিজেকে রেখে। আমি সবসময়ই তার সঙ্গে সময় কাটাতে মুখিয়ে থাকি। বিষয়টি আমাকে খারাপ সময় থেকে বের হয়ে আসতে সহায়তা করে।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×