নায়িকার সঙ্গে তামিমের জমজমাট রসায়ন

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ১৪:২১ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

অভিনেত্রী-ক্রিকেটারদের জুটি নতুন কিছু নয়। অতীতে বহু নাটক-বিজ্ঞাপনে নায়িকাদের সঙ্গে জুটি বাঁধতে দেখা গেছে টাইগারদের। এবার নতুন একটি বিজ্ঞাপন চিত্রে দর্শন মিলবে বাংলাদেশ ড্যাশিং ওপেনার তামিম ইকবাল ও চিত্রনায়িকা আইরিনের।

ইতিপূর্বে বেশ কয়েকটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন তামিম। তবে কখনই রসায়ন গড়ে কারো সঙ্গে জুটি বাঁধা হয়নি তার। ভক্তরা পাচ্ছেন সেই দৃশ্য দেখার সুযোগও। হালট্রিপ ডটকম ট্রাভেল এজেন্সির সেই বিজ্ঞাপনে মডেল-অভিনেত্রী আইরিনের সঙ্গে কাজ করলেন তিনি।

বিজ্ঞাপন চিত্রটি নির্মাণ করেছেন প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন। গেল বৃহস্পতিবার রাজধানীর গুলশানে এর ভিডিও ধারণ সম্পন্ন হয়। শুক্রবার এফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন) ছবি তোলা হয়। গল্পনির্ভর বিজ্ঞাপনটি শিগগির স্ক্রিনে দেখতে পাবেন দর্শকরা।

তামিমের সঙ্গে বিজ্ঞাপনে অংশ নিতে পেরে বেশ উচ্ছ্বসিত আইরিন। তিনি বলেন, আমি বিজ্ঞাপনে আগেও কাজ করেছি। তবে কোনো ক্রিকেটারের সঙ্গে এবারই প্রথম। তামিম ভাইয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা মধুর। উনি খুবই হেল্পফুল। আর মামুন ভাইয়ের সঙ্গে আগে কয়েকটি কাজ করেছি। টিমের সবাই আমার পরিচিত ছিলেন। সবার সঙ্গে খুব মজা করে কাজ করেছি।

তামিমের সঙ্গে নিজের প্রথম কাজের অনুভূতি জানিয়ে নির্মাতা অনন্য মামুন বলেন, এর আগে আমি বহু বিজ্ঞাপন বানিয়েছি। তবে তার সঙ্গে এটাই আমার প্রথম। তিনি শুধু ক্রিকেটারই নন, ভালো অভিনেতাও বটে। আশা করছি, বিজ্ঞাপনটি সবার ভালো লাগবে।

এতে আরো কাজ করেছেন আনন্দ খালেদ, আনোয়ার, জেরিন, অনিকা, সাদিয়া ও লাকি। বিজ্ঞাপনের ডিরেক্টর অব ফটোগ্রাফি ছিলেন মেহেদী রনি।