নববর্ষে সাকিবের উপহার পেয়ে আপ্লুত শিশির

  স্পোর্টস ডেস্ক ১৫ এপ্রিল ২০১৯, ১৪:৫০ | অনলাইন সংস্করণ

সাকিব,

নতুন স্বপ্ন, আশা-ভালোবাসা, উদ্যমে শুরু হলো বাংলা নববর্ষ-১৪২৬। নববর্ষ উপলক্ষে প্রিয়জনরা একে অপরকে নানা উপহার দেন। উপহার পেয়েছেন শিশিরও। তাকে চমৎকার গিফট দিয়েছেন সাকিব আল হাসান।

আইপিএল খেলতে এখন ভারতে সাকিব। রয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ দলের সঙ্গে। তবে স্ত্রীর জন্য উপহার পাঠাতে ভুলেননি তিনি। সেখান থেকেই সহধর্মিনীর জন্য সেটি পাঠিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

স্বামীর কাছ থেকে উপহার পেয়ে আবেগে আপ্লুত শিশির। সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এর ছবি দিয়ে এক আবেগঘন স্ট্যাটাসও দিয়েছেন তিনি। তো বিদেশ-বিভূঁই থেকে প্রিয়তমাকে কী দিয়েছেন সাকিব?

শিশিরকে পহেলা বৈশাখের জন্য বিশেষভাবে বানানো শাড়ি পাঠিয়েছেন সাকিব। স্ট্যাটাসে সাকিবপত্নী লিখেছেন, ঐতিহ্যবাহী বৈশাখী শাড়ি কিন্তু এটা আমার কাছে আরও বিশেষ কিছু। কারণ বিশেষ একজন মানুষ এটা অর্ডার করেছে। বছরের প্রথম দিনের জন্য সেটি বিশেষভাবে বানানো হয়েছে। সে আমার স্বামী। সূদূর ভারতে বসে আমার মুখে হাসি ফোটাতে এই কাজ করেছে ও।

গেল রোববার ছিল বাংলা নববর্ষের প্রথম দিন। সাড়ম্বরে দেশব্যাপী এই উৎসব উদযাপিত হয়েছে। এর আগে দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে পহেলা বৈশাখে ইলিশ না খাওয়ার আহ্বান জানান সাকিব।

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×