আইপিএলে মুম্বাইয়ের বিপক্ষে ভিলিয়ার্সের তাণ্ডব (ভিডিও)

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ২২:১২ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

এবি ডি ভিলিয়ার্সের ব্যাটিং তাণ্ডব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরের ৩১তম ম্যাচে ব্যাটিং তাণ্ডব চালান এবি ডি ভিলিয়ার্স।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে রীতিমতো ঝড় তোলেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর দক্ষিণ আফ্রিকান ব্যাটিং দানব ভিলিয়ার্স। তার ব্যাটিং ঝড়ে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৭১ রান করে বেঙ্গালুরু। 

দলের হয়ে সর্বোচ্চ ৭৫ রান করেন ভিলিয়ার্স। ৫১ বলে তার ইনিংসটি ছিল ৬টি চার ও ৪টি দৃষ্টিনন্দন ছক্কায় জানো। এছাড়া ৩২ বলে পাঁচটি দৃষ্টিনন্দন ছক্কা ও এক চারের সাহায্যে ৫০ রান করেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। ২৮ রান করেন পার্থিব প্যাটেল। অধিনায়ক বিরাট কোহলি ফেরেন মাত্র ৮ রান করে।

সোমবার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে প্রথমে বেঙ্গলুরুকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা।

এবারের আইপিএলে সুবিধা করতে পারছে না বিরাট কোহলির নেতৃত্বাধীন বেঙ্গালুরু। সোমবারের আগে সাত ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পায় বেঙ্গালুরু। 

টানা ছয় ম্যাচে পরাজয়ের পর গত শনিবার কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়ে জয়ে ফেরে বেঙ্গালুরু। খাদের কিনারায় চলে যাওয়া দলটি আজ দ্বিতীয় জয়ের জন্য খেলছে। 

অন্যদিকে মুম্বাই ইন্ডিয়ান্স আগের সাত ম্যাচে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ পজিশনে আছে।আট ম্যাচে সর্বোচ্চ সাত জয়ে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।