বেনজেমার যে গোলে রক্ষা পেল রিয়াল (ভিডিও)

  স্পোর্টস ডেস্ক ১৬ এপ্রিল ২০১৯, ০৮:৫১ | অনলাইন সংস্করণ

বেনজেমা,

মৌসুমজুড়ে বারবার ছন্দ হারানো রিয়াল মাদ্রিদ আবারো পয়েন্ট খুইয়েছে। শেষতক করিম বেনজেমার গোলে হার এড়িয়েছেন লস ব্লাংকোরা। পড়শী দল লেগানেসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছেন তারা।

সোমবার রাতে প্রতিপক্ষের মাঠে আতিথ্য গ্রহণ করে রিয়াল। বল দখলের লড়াইয়ে এগিয়ে থাকলেও যথোপযুক্ত আক্রমণ দাগাতে পারেনি দলটি। ফলে প্রথমার্ধে সাফল্যও পাওয়া হয়নি অতিথিদের। উল্টো এই অর্ধের শেষদিকে এগিয়ে যায় লেগানেস। ১৮ গজ দূর থেকে ঠাণ্ডা মাথার শটে স্বাগতিকদের লিড এনে দেন জনাথন সিলভা। জটলার মধ্য থেকে তাকে বলটি জোগান দেন মার্টিন ব্রেথওয়েট।

বিরতি থেকে ফিরে ঝটিকা আক্রমণে নামে রিয়াল। সাফল্যও হাতেনাতে ধরা দেয়। ষষ্ঠ মিনিটে করিম বেনজেমার গোলে সমতায় ফেরে দলটি। প্রথমে ফরাসি ফরোয়ার্ডের শট ফিরিয়ে দেন গোলরক্ষক। ফিরতি বলে আবার শট নিয়ে জালে জড়ান তিনি। এ নিয়ে লিগে রিয়ালের শেষ ৫ গোলই এলো বেনজেমার পা থেকে। সব মিলিয়ে লিগে এটি তার ১৮তম গোল।

চার বছরেরও অধিক সময় পর সোমবারের সূচিতে লা লিগা ম্যাচ খেলতে নেমেছিল রিয়াল। বেনজেমা সমতায় ফেরালে জয়ের সম্ভাবনাও জাগে। তবে শেষ পর্যন্ত আর গোল আদায় করতে পারেননি গ্যালাকটিকোরা। বাকি সময়ে তাদের গোলমুখ খুলতে পারেনি লেগানেস। ফলে ড্রতে সন্তুষ্ট থাকতে হয় জিনেদিন জিদানের শিষ্যদের। এ নিয়ে লা লিগায় প্রথমবারের মতো প্রতিবেশি দলের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করলেন তারা।

মৌসুমের শেষ দিকে এসে পয়েন্ট হারানোয় তেমন কোনো প্রভাব পড়েনি রিয়ালের ওপর। কার্যত শিরোপার আশা নেই দলটির। ওই দিকে শীর্ষ চারে থেকে আসছে মৌসুমে চ্যাম্পিয়নস লিগে জায়গা পাওয়া প্রায় একপ্রকার নিশ্চিত। তাই দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষায় ব্যস্ত জিদান।

৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে সবার উপরে বার্সেলোনা। ৬৫ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ। তিনে থাকা রিয়ালের সংগ্রহ ৬১ পয়েন্ট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×