বিশ্বকাপে সৌম্য-সাব্বির ঘুরে দাঁড়াবে: ওয়াসিম

  স্পোর্টস ডেস্ক ১৬ এপ্রিল ২০১৯, ১১:১২ | অনলাইন সংস্করণ

সৌম্য,

সব জল্পনা-কল্পনা শেষে মঙ্গলবার বিশ্বকাপের জন্য দল ঘোষণা করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অনুমিতভাবে তাতে ঠাঁই পাচ্ছেন সৌম্য সরকার ও সাব্বির রহমান। এর আগে বাজে সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন তারা। বিশ্বকাপের আগে তাদের এমন ফর্ম মোটেই সুখকর নয়।

তবে চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) একই দলের হয়ে খেলে তাদের সম্পর্কে ভালো করেই জেনেছেন ভারত থেকে আগত ওয়াসিম জাফর। সবাই আবাহনী লিমিটেডের হয়ে খেলছেন। ভারতীয় ব্যাটসম্যানের বিশ্বাস, বিশ্বকাপে সাব্বির-সৌম্য ঘুরে দাঁড়াবে। তাদের সেই সামর্থ্য আছে।

ওয়াসিম জাফর বলেন, সৌম্য রান পাচ্ছে না। সাব্বিরও ছন্দে নেই। কিন্তু তারা দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছে। বড় মঞ্চে ঠিকই ভালো করবে। নিজেদের সামর্থ্য সম্পর্কে জানে ওরা। বিশ্বকাপে এবারের বাংলাদেশ দলটা বেশ শক্তিশালী হবে। অনেক অভিজ্ঞ ক্রিকেটার থাকছে। যেকোনো দলকেই হারানোর ক্ষমতা রাখে টাইগাররা।

৪১ বছর বয়সী ক্রিকেটার মুগ্ধ মোহাম্মদ সাইফউদ্দিনকে দেখে। ডিপিএলেও সপ্রতিভ তরুণ এই ক্রিকেটার। ব্যাটে-বলে দারুণ নৈপুণ্য প্রদর্শন করে নিজেকে প্রতিষ্ঠিত করছেন জাত অলরাউন্ডার হিসেবে। ওয়াসিম বলেন, কৌশলগত দিক দিয়ে অনেকের চেয়ে এগিয়ে সে। এবারের বিশ্বকাপে অলরাউন্ডারদের ভূমিকাটা হবে লক্ষ্যণীয়। কারণ, ইংল্যান্ডের উইকেট ব্যাটিং সহায়ক। সেখানে প্রায় প্রতিটি ম্যাচে ৩০০’র বেশি রান হওয়ার সম্ভাবনা আছে। তাই যে দলে যত অলরাউন্ডার, তারা তত এগিয়ে থাকবে।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×