বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে যা বললেন মোস্তাফিজ

  স্পোর্টস ডেস্ক ১৭ এপ্রিল ২০১৯, ১০:১০ | অনলাইন সংস্করণ

মোস্তাফিজ,

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গেল মঙ্গলবার বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রত্যাশিতভাবে ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াডে ঠাঁই পেয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। প্রথমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছেন তিনি। তবে আলাদা করে তাকে কোনো রোমাঞ্চ স্পর্শ করছে না।

২০১৫ বিশ্বকাপের পরপরই ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন মোস্তাফিজ। এখন পর্যন্ত দুটি বিশ্ব আসরে খেলেছেন তিনি। ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং পরের বছর চ্যাম্পিয়নস ট্রফিতে খেলেন দ্য ফিজ। এবার ক্যারিয়ারে প্রথম ওয়ানডে বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেয়েছেন বোলিং বিস্ময়।

তো অনুভূতি কী? সাংবাদিকদের স্বল্পভাষী মোস্তাফিজ বলেন, জীবনে প্রথম বিশ্বকাপ খেলব। একবার টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছি। এখন ওয়ানডে খেলব, এই আর কি।

চলমান ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) শাইনপুকুরের হয়ে অনুশীলনে পায়ের গোড়ালিতে চোট পান মোস্তাফিজ। এক্স-রে রিপোর্টে কোনো সমস্যা ধরা না পড়লেও দুই সপ্তাহ বিশ্রাম দেয়া হয়েছে তাকে। তবে আয়ারল্যান্ড সিরিজ ও বিশ্বকাপের আগে সম্পূর্ণ ফিট হওয়ার ব্যাপারে আশাবাদী তিনি।

বাঁহাতি পেসার বলেন, ব্যথা পায়ে লাগতেই পারে। তাড়াহুড়ো নেই। এখনো অনেকদিন বাকি। বেশ কিছুদিন বাকি। এর মধ্যে সব ঠিক হয়ে যাবে।

বিশ্বকাপে বাংলাদেশের বোলিং আক্রমণে অন্যতম ভরসা মুস্তাফিজ। তবে ইংল্যান্ডের উইকেট ব্যাটিং সহায়ক হওয়ায় কাজটা কঠিন হবে বোলারদের। ২০১৭ সালে চ্যাম্পিয়নস ট্রফিতে তিনিসহ বাকি বোলারদের এর খেসারত গুনতে হয়েছে। এবার ইংলিশ দূর্গে গেল সফরের অভিজ্ঞতা কাজে লাগাতে চান তিনি।

মোস্তাফিজ বলেন, চেষ্টা করব আমার সেরাটা দেয়ার। আগের কথা ভাবলে ভালো করার সম্ভাবনা কমে যায়। আমি আমার জায়গা থেকে সেরাটা দেয়ার চেষ্টা করব। অভিজ্ঞতা কাজে লাগানোর চেষ্টা করব। বাদ বাকি ওপরওয়ালার ইচ্ছা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×