নির্বাচকদের এসএমএস পাঠানোর অভিযোগ, যা বললেন তাসকিন

  স্পোর্টস ডেস্ক ১৮ এপ্রিল ২০১৯, ১২:০৩ | অনলাইন সংস্করণ

তাসকিন,

আসন্ন বিশ্বকাপের জন্য ইতিমধ্যে ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাতে ঠাঁই পাননি দেশসেরা স্পিডস্টার তাসকিন আহমেদ। স্বাভাবিকভাবেই মনোক্ষুণ্ন তিনি।

ক্যামেরার সামনে কান্নাও লুকাতে পারেননি তাসকিস। মড়ার উপর খাঁড়ার ঘা। বিসিবি প্রেসিডেন্ট ও নির্বাচকদের এসএমএস দিয়ে লবি করার অপবাদ এসে পড়েছে তার ঘাড়ে। তবে সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি।

তাসকিন বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। আমাকে বিব্রত করার জন্যই এসব গুজব ছড়ানো হচ্ছে। তিনি জানান, মিনহাজুল আবেদীন নান্নুই তাকে খুদেবার্তা পাঠিয়েছিলেন। তাতে প্রধান নির্বাচক লিখেছিলেন- নট টু ওরি, লং ওয়ে টু গো’। প্রত্যুত্তরে ডানহাতি পেসার লেখেন- থ্যাংক ইউ।

নির্বাচকদের বার্তা দেয়া নিয়ে তাসকিন বলেন, এ খবর টোটালি গুজব। আমি বুঝলাম না, কীভাবে এলো এটি। সংবাদমাধ্যমের উচিত সহযোগিতা করা। এ রকম উল্টাপাল্টা ভুল খবর ছড়ানো ঠিক নয়।

তিনি বলেন, আমার এখন লক্ষ্য নিজেকে আরও ফিট করে তোলা। আরও ভালো খেলা। আমি এসব নিয়ে বেশি চিন্তিত নই। তবে এসব ঠিক নয়। এগুলো খেলোয়াড়দের জন্য বিব্রতকর। আমি স্বপ্নের বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেলাম না। এর মধ্যে এমন বিব্রতকর খবর দুঃখজনক। তিলকে তাল বানানো ঠিক নয়।

ভক্তদের উদ্দেশ্যে তাসকিন বলেন, আমি এখন স্বাভাবিক আছি। অনলাইন পোর্টালগুলো অনেক সময় ভুল করতে পারে। সেগুলোতে কান দেবেন না। আমি আরও ভালো করার চেষ্টা করছি। প্রাকটিস করছি। যেসব বিষয় আমার নিয়ন্ত্রণে নেই, সেসব নিয়ে আমি চিন্তিত না।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×