যে কারণে দোয়া চেয়ে ফেসবুকে সাব্বিরের স্ট্যাটাস

  স্পোর্টস ডেস্ক ১৮ এপ্রিল ২০১৯, ১৪:৪৮ | অনলাইন সংস্করণ

সাব্বির,

আসন্ন বিশ্বকাপের জন্য গেল মঙ্গলবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই দলে জায়গা পেয়েছেন হার্ডহিটার সাব্বির রহমান। এর আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দলেও আছেন তিনি। দুই টুর্নামেন্টেই যেন ভালো পারফরম করতে পারেন সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন ডানহাতি ব্যাটসম্যান।

বুধবার রাতে সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একবার্তায় সাব্বির লেখেন, আসসালামু আলাইকুম প্রিয় দেশবাসী, আপনাদের সকলের দোয়ায় আমি আবারো আসন্ন ওয়ার্ল্ড কাপে দলে জায়গা পেয়েছি এবং নিজেকে আবারো প্রমাণ করার সুযোগ পেয়েছি। এইজন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ। সেই সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও নির্বাচকমণ্ডলীদেরও জানাই আন্তরিক ধন্যবাদ যে তারা আমার ওপর আস্থা রেখেছেন। আমি যেন ট্রাই ন্যাশন সিরিজ ও ওয়ার্ল্ডকাপে ভালো কিছু করতে পারি এবং দেশের সম্মান রক্ষা করতে পারি সেইজন্য আপনাদের সকলের কাছে দোয়া প্রার্থী।

বাংলাদেশের হয়ে ২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় সাব্বিরের। ২০১৫ সালে অস্ট্রেলিয়া- নিউজিল্যান্ড বিশ্বকাপে টাইগারদের অন্যতম সদস্য ছিলেন তিনি। গেল আসরে ব্যাট হাতে নামেন ৬টি ইনিংসে। ৩৬.৪০ গড়ে সংগ্রহ করেন ১৮২ রান। স্ট্রাইক রেটও ছিল দুর্দান্ত, ৯৮.৩৮। সর্বোচ্চ ৫৩ রানের ইনিংস খেলেন শ্রীলংকার বিপক্ষে।

সাব্বির এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে খেলেছেন ৫৭টি একদিনের ম্যাচ। ৫১ ইনিংসে ৫ হাফসেঞ্চুরি ও ১ সেঞ্চুরিতে করেছেন ১ হাজার ২১২ রান। গড়টা অবশ্য একটু দৃষ্টিকটু, ২৬.৩৪! মূল কাজটা ব্যাটিং হলেও বল হাতে লেগ স্পিনে নিয়েছেন ৩ উইকেট। এবার তার কাছে আরো বেশি প্রত্যাশা করেন লাল সবুজ জার্সিধারা।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×